মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
ঝালকাঠি পোস্ট অফিসে বাটখারার পরিবর্তে মাপা হচ্ছে ইটের টুকরায় 
প্রকাশ: ০৮:০১ pm ১৬-০৫-২০১৬ হালনাগাদ: ০৮:০১ pm ১৬-০৫-২০১৬
 
 
 


ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলা পোস্ট অফিসে ডিজিটাল মাপার যন্ত্রের পরিবর্তে মাপা হচ্ছে এনালগ দাড়িপাল্লা দিয়ে, তাও বাটখারা সংকটে ইটের টুকরা দিয়ে। পোস্ট অফিসে গিয়ে এ চিত্র দেখা গেছে। 


পোস্ট অফিসে সেবা নিতে যাওয়া বাচ্চু বলেন, পোস্ট অফিসের মাধ্যমে রাষ্ট্রীয় বিভিন্ন সম্পদ আদান প্রদান করা হয়। এ ক্ষেত্রে জনসাধারণ গেলে কর্তব্যরতরা তেমন একটা গুরুত্ব দেন না।

দায়িত্বে অবহেলা করে গ্রাহকদেরকে দাঁড় করিয়ে রেখে সহকর্মীদের সাথে খোশ আলাপে মগ্ন থাকেন। তারপরে আবার অনেক দিন থেকে কয়েকটি বাটখারার পরিবর্তে ইটের টুকরা দিয়ে পার্সেল মেপে নিচ্ছে কর্তৃপক্ষ। সরকারী আদান-প্রদানের ক্ষেত্রে এখনও গুরুত্বপূর্ণ মাধ্যম পোস্ট অফিস। ডিজিটালাইজেশন দেশে ইন্টারনেট সংশ্লিষ্ট সেবা দেয়ার জন্য চালু করা হয়েছে পোস্ট ই-সেন্টার। কিন্তু আদান প্রদানের জন্য মাপক যন্ত্রটি এনালগের দাড়ি পাল্লা তো আছেই, তাও আবার দুটি বাটখারা বিহীন ইটের টুকরা দিয়ে মেপে নেয়া হচ্ছে। 


ঝালকাঠি পোস্ট অফিসের পোস্ট মাস্টার মোঃ দেলোয়ার হোসেন বলেন, কিছু দিন পূর্বে ছোট ছোট বাচ্চারা ঢুকে ২ টি বাটখারা চুরি করে নিয়েছে। তা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সম ওজনের দুটি ইটের টুকরা দিয়ে আপাতত কাজ চালানো হচ্ছে। সেটসহ বাটখারা কিনতে হয় এজন্য কিনতে দেরি হচ্ছে। দু’একদিনের মধ্যেই বাটখারা কেনা হবে। ডিজিটাল মাপার যন্ত্রের জন্য চিঠি লিখে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। 

এইবেলা ডটকম/আল-আমিন/আরকেএম
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71