শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ৪ঠা ফাল্গুন ১৪২৫
 
 
টাঙ্গাইলে বাউল শিল্পীর বাড়িঘর ভাংচুর
প্রকাশ: ১০:৩৫ am ০৪-১২-২০১৭ হালনাগাদ: ১০:৩৫ am ০৪-১২-২০১৭
 
টাঙ্গাইল প্রতিনিধি
 
 
 
 


টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাংচুর নগদঅর্থসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গেলে বাউল শিল্পী মাজেদা সরকারসহ চারজন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে উপজেলার কীর্ত্তণখোলা পল্টনপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে বাউল শিল্পী মাজেদা সরকার বাদী হয়ে তার দুইভাসুরসহ ১১জনকে আসামী করে সখীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশী আবদুল হাকিম ও জামাল উদ্দিন এবং তাদের সন্তানরা লাঠিসোঠা নিয়ে  আলা উদ্দিনের স্ত্রী বাউল শিল্পী মাজেদা সরকারের বাড়িঘর ভাঙচুর ও ঘরে থাকা ৭০ হাজার নগদ টাকা এবং সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার লটু করে নিয়ে যায়। হামলায় বাউল শিল্পী মাজেদা সরকার (৩৫) স্বামী আলা উদ্দিন (৪০) ও তাদের দুই সন্তান স্বরুপ (৮) বিনোদিয়া (১২) আহত হয়।

  স্থানীয় ইউপি সদস্য মো. ওয়াসিম মিয়া হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটেছে। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  


প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71