মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
টাঙ্গাইলে লোডশেডিংয়ের প্রতিবাদে হারিকেন নিয়ে মানববন্ধন
প্রকাশ: ০৪:১৩ pm ০৪-০৬-২০১৭ হালনাগাদ: ০৪:১৩ pm ০৪-০৬-২০১৭
 
 
 


টাঙ্গাইল: রমজানে মাসেও দিন-রাত ঘণ্টার পর ঘণ্টা লোডশেডিংয়ের প্রতিবাদে ও নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহের দাবিতে হারিকেন নিয়ে মানববন্ধন করছে টাঙ্গাইলবাসী।

আজ সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে “ভুক্তভোগী টাঙ্গাইলবাসী”র ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, চাকরিজীবী, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের লোকজন নিজ উদ্যোগে হারিকেন, চার্জার লাইট, তাল পাখা ও ব্যানার ফেষ্টুন হাতে নিয়ে অভিনব কায়দায় প্রতিবাদ জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রতিককালে টাঙ্গাইলে ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়ের কারণে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। সেহেরি এবং ইফতারের সময়ও লোডশেডিং থাকে। লোডশেডিংয়ের কারণে ভয়াবহ দুর্ভোগে পরেছে সকল বয়সী মানুষ। এ থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করার দাবি জানানো হয়। যদি এই সময়ের মধ্যে বিদ্যুৎ পরিস্থিতি সহনীয় পর্যায়ে না  হয় তাহলে বিদ্যুৎ অফিস ঘেরাও ও টাঙ্গাইল অচল করে দেয়ার আলটিমেটাম দেন ভুক্তভোগী জনসাধারণ। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়।

এইবেলাডটকম/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71