শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০
শনিবার, ২১শে অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
ঠাকুরগাঁও সদরে আবারও হিন্দু মেয়ে অপহরণ!
প্রকাশ: ০৪:০৮ pm ১৫-০৭-২০২০ হালনাগাদ: ০৪:০৮ pm ১৫-০৭-২০২০
 
ঠাকুরগাঁও প্রতিনিধি
 
 
 
 


ঠাকুরগাঁও জেলা সদরে পূর্ব কহরপাড়া কোকিল চন্দ্র বর্মনের মেয়ে গোলাপি রানী বর্মন(১৬) কে গত ১০ জুলাই অপহরণ করে নিয়ে যায় সদর থানার জগন্নাথপুর (কুমিল্লাহাড়ি) মোঃ আহসান হাবিব পুত্র মোঃ রাকিব ইসলাম(১৮) ও তার বন্ধুরা মিলে।

এই বিষয়ে ১১ জুলাই অপহৃত অসহায় বাবা কোকিল চন্দ্র বর্মন ঠাকুরগাঁও সদর থানায় মোঃ রাকিব ইসলাম(১৮) মোঃ  আহসান হাবিব(৪৫) মোছাঃ অঞ্জনা বেগম(৪৩) ও অজ্ঞাত দুই তিন জনের নামে একটি অপহরণ মামলা দায়ের করেন।

কোকিল চন্দ্র বর্মন জানায়, তার মেয়ে গোলাপি রানী বর্মন ঠাকুরগাঁও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে থেকে ২০২০ সালে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হয়, বিগত ৬ মাস পূর্বে থেকে স্কুলে যাওয়া আসার পথে নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল বলে গোলাপী রানী আমাদের জানায়। তার পরিপ্রেক্ষিতে আমি আমর স্ত্রী শ্যালক কে নিয়ে আসামি বাড়িতে এই বিষয়ে কথা বললে আহসান হাবিব ও তার স্ত্রী মিলে অকর্থ্য ভাষায় গালিগালাজ করে হুমকি প্রদান করে।

গত ১০ই জুলাই গোলাপি রানী পার্শ্ববর্তী বি-আখরা স্কুলের পাশে শেলাই কাজ শিখতে যাওয়ার সময় ঢোলোডাঙ্গী মাদ্রাসা পৌছামাত্র তুলে নিয়ে যায়। তুলে নেওয়ার সময় গোলাপি রানী চিৎকার করলে তারা দ্রুত স্থান ত্যাগ করে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71