বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
ডাক্তারের ভুল চিকিৎসায় পপী রানী’র মৃত্যূ
প্রকাশ: ১০:০২ am ২৭-১১-২০১৭ হালনাগাদ: ১০:০২ am ২৭-১১-২০১৭
 
মৌলভীবাজার প্রতিনিধি
 
 
 
 


মৌলভীবাজার শহরের নূরজাহান প্রাইভেট হাসপাতালে ভুল চিকিত্সায় পপী রানী পাল (১৮) নামের এক প্রসূতির মৃত্যু হয়েছে বলে অভিযোগ করছেন তার স্বজনরা। রবিবার সকালে রোগীর আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী হাসপাতাল ঘেরাও করলে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

জানা যায়, শুক্রবার রাতে পপী রানী পালকে নূরজাহান প্রাইভেট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অস্ত্রোপচারের জন্য বলেন। রাত সাড়ে নয়টার দিকে সদর হাসপাতালের ডাক্তার ফারজানা হক কর্ণা অস্ত্রোপচার করেন। অস্ত্রোপচারের পর তার এক সন্তানের জন্ম হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে প্রসূতিকে ৮ ব্যাগ রক্ত দেওয়া হয়। রোগীর অবস্থা খারাপ হওয়ায়  সিলেট ওসমানী হাসপাতালে উন্নত চিকিত্সার জন্য পাঠানো হয়। ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানে রোগীকে না রেখে ঢাকা পিজি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলা হয়। সেখান থেকে পার্কভিউ হাসপাতালে নিয়ে গেলে রবিবার রাত সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নূরজাহান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তোয়াহিদ আহমদ জানান, রোগীর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রাতে আবার ডাক্তারকে এনে চিকিত্সা দেই। পরে তারা হাসপাতাল থেকে চলে যেতে চাইলে আমরা রেফার দিয়ে দেই। এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ সুহেল আহাম্মদ জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71