শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ডেনমার্ক আওয়ামীলীগের নিন্দা ও ক্ষোভ
প্রকাশ: ০১:০১ pm ২২-০৭-২০১৬ হালনাগাদ: ০১:০১ pm ২২-০৭-২০১৬
 
 
 


এইবেলা ডেস্ক: ডেনমার্ক আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া এক বিবৃতিতে, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন নেতৃবৃন্দের নাম ও ছবি দিয়ে বিভিন্ন বানোয়াট ও কুরুচি পূর্ণ মিথ্যা কথার নিন্দা জানিয়েছেন।

ডেনমার্ক আওয়ামীলীগের এই দুই শীর্ষ গণমাধ্যমে পাোনো এক বিবৃতিতে এ নিয়ে  তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন।

বিবৃতিতে তারা বলেন, নারা সবাই অবগত আছেন , সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের প্রিয় নেত্রী হাসিনার আস্থাভাজন ও মনোনীত। এদের বিরুদ্ধে কোন অসম্মানজনক আচরণ ও কুরুচিপূর্ন লেখা পক্ষান্তরে আমাদের প্রিয় নেত্রীর বিরুদ্ধে লেখা। যারা এসব লিখছেন তারা মানসিক অসুস্থতার প্রমান দিচ্ছেন। আপনাদের নিম্ন মানসিকতার পরিচয় দিয়ে বরং নিজেদের হেয় করছেন।

ডেনমার্ক আওয়ামীলীগের এ দুই শীর্‌ষ নেতা বিবৃতি আরো বলেন,  আপনারা আওয়ামী লীগের সত্যিকার কর্মী কি না সেই বিষয়ে প্রশ্ন উঠতে পারে। নকল আই ডি দিয়ে ফেসবুক থেকে লেখার মধ্যে কোন বাহাদুরি নেই। দেশে ও প্রবাসে আওয়ামী লীগের অন্তঃপ্রাণ কর্মীদের কাছে অনুরোধ থাকবে যেন এই সব ফেক আই ডি ব্লক করে দেন। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের কারো নাম কেউ ব্যবহার করলে আমরা নিচ্ছয় তাদের সত্যতা এর জন্য লিখিত আকারে দেখতে পারবো। যেমন লিংকন মোল্লা কে সাসপেন্ড করার বিষয়ে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের প্যাড এ স্বাক্ষর সহ দেখতে পেয়েছি। উল্লেখ ইউরোপের দেশ সমূহের কমিটি জেলা মর্যাদার সম্পন্ন বলে একমাত্র সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ কতৃক অব্যাহতি / সাসপেন্ড করতে পারে। কোন অনলাইনে পত্রিকায় সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর প্রমান ছাড়া কোন খবর আসলে এই সবের কোন সত্যতা নেই।

তারা বলেন, বর্তমান সময়ে জননেত্রী শেখ হাসিনা জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে যেখানে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন সেখানে মিথ্যা ও কুরুচিপূর্ন বানোয়াট কথা সংগঠন দুর্বল করছেন ও নেত্রীর বিরুদ্ধে কথা বলছেন।

নেতৃবৃন্দ বলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই সংগঠনের শৃঙ্খলা বিরোধী কার্যকলাপ করি ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য। সংগঠনকে শক্তিশালী করার জন্য শৃংখ্যলার কোন বিকল্প নেই।

বিবৃতিতে সম্মতি জানিয়েছেন ডেনমার্ক আওয়ামীলীেগের নেতা-আরিফ খালেক, জাহাঙ্গীর আলম, মোতালেব ভূঁইয়া, আমির হোসেন, কবির হোসেন, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, কামাল হোসেন, ফাহমিদ আল মাহিদ, রেজাউল করিম, সারোয়ার কবির, মহিউদ্দিন আহমেদ, সাকির বাপ্পি, আব্দুল আলজাহিদ, রেজাউল হক, কোহিনুর আখতার মুকুল, মফিজুর রহমান যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল ও সাধারণ সম্পাদক আমির হোসেন জীবন ডেনমার্ক ছাত্রলীগ এর সভাপতি ইফতেখার সম্রাট ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ , কিশোর দেবনাথ ,ইয়াকিন আহমেদ সহ আরো অনেকে।

এইবেলা ডটকম/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71