মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষার সময়সূচি ঘোষণা
প্রকাশ: ০৯:৪৭ pm ১৮-০৭-২০১৮ হালনাগাদ: ০৯:৪৭ pm ১৮-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৩-২০১৪, ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন এমএ, এমএসএস, এমএসসি ও এমবিএ/এমবিএস শেষ পর্ব (নতুন ও পুরাতন সিলেবাস অনুযায়ী) পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে। 

সে অনুযায়ী পরীক্ষা শুরু হবে ২৮ জুলাই এবং শেষ হবে ১৩ সেপ্টেম্বর। সকল পরীক্ষা সকাল ৯টায় আরম্ভ হবে। প্রশ্নপত্রে পরীক্ষার সময়কাল উল্লেখ করা থাকবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা চলাকালীন কেন্দ্রে মোবাইল ফোন ও যে কোন প্রকার ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণ নিষিদ্ধ। পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব স্ব কলেজের অধ্যক্ষগণ কর্তৃক মনোনীত প্রতিনিধির মাধ্যমে সংগ্রহ করতে হবে। ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে। পরীক্ষার সময়সূচিতে কোনো প্রকার অসঙ্গতি থাকলে সময়সূচি প্রকাশের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

অধিভুক্ত সাত কলেজের পরীক্ষার কেন্দ্রসমূহ হলো- ঢাকা কলেজের পরীক্ষার কেন্দ্র ইডেন মহিলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); ইডেন মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র ঢাকা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি) ও বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ (এমএসএস, এমএসসি); সরকারি বাঙলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ (এমএ, এমবিএ); সরকারি তিতুমীর কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি বাঙলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); কবি নজরুল সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ (এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি) এবং শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র কবি নজরুল সরকারি কলেজ (এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি)।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71