মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৯ই মাঘ ১৪২৫
 
 
তপতী মিস্ত্রীর মুখ আগুনে ঝলসে দিয়েছে দেবর
প্রকাশ: ০৯:১৯ pm ০৯-০৬-২০১৮ হালনাগাদ: ০৯:১৯ pm ০৯-০৬-২০১৮
 
খুলনা প্রতিনিধি
 
 
 
 


খুলনার পাইকগাছায় দেবরের বিরুদ্ধে আগুনের ছ্যাকা দিয়ে বৌদি তপতী মিস্ত্রী (২৫) মুখ ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যন্ত্রনায় কাতরাচ্ছেন।

এ অমানবিক ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলা সিমান্তের কিনুকাঠি গ্রামে। চিকিৎসাধীন তপতীর বাবা চাঁদখালী ইউপির পূর্ব গজালিয়ার ভূষন সরদার জানান, ৫ বছর পূর্বে কয়রা উপজেলার কিনুকাঠি গ্রামের অনিল মিস্ত্রীর ছেলে কালীপদ মিস্ত্রীরর সাথে তার মেয়েকে বিয়ে দেন। কিন্তু কারণে অকারণে তপতীর দেবর ধ্যানেশ মেয়েকে মারপিট করে সংসারে অশান্তি সৃষ্টি করে বলে অভিযোগ করেন। 

ঘটনার বর্ণনা দিয়ে তপতী অভিযোগ করেন, শুক্রবার দুপুরে রান্না করছিলাম, এ সময় তার শিশু কন্যা কেয়া খেলা করা অবস্থায় ঘরের মাটি খুড়ার অপরাধে দেবর ধ্যানেশ আমাকে উদ্দেশ্য করে গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করলে দু এক কথায় সে এক পর্যায়ে আমাকে জ্বলন্ত উনুনের উপর চেপে ধরলে মুখের ডান পাশ পুড়ে ঝলসে যায়। 

এ সময় স্বামী কালীপদ কাজের সন্ধানে গোপালগঞ্জে অবস্থান করছিল। খবর পেয়ে তপতীর বাবা মেয়েকে উদ্ধার করে শুক্রবার বিকেলে হাসপাতালে ভর্তি করেন। মোবাইলে এ অভিযোগ সম্পর্কে জানার চেষ্টা করা হলে ধ্যানেশ মোবাইল রিসিভ করে। কিন্তু সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগ কেটে দেওয়ায় তার মতামত নেওয়া সম্ভব হয়নি। 

কর্তব্যরত চিকিৎসক ডা. সুজন কুমার সরকার জানান, তপতীর মুখের ক্ষত সারতে বেশ সময় লাগবে।


এমএএম/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71