সোমবার, ২২ জুলাই ২০১৯
সোমবার, ৭ই শ্রাবণ ১৪২৬
 
 
তাজিনের দাফন সম্পন্ন
প্রকাশ: ০৪:০৭ pm ২৩-০৫-২০১৮ হালনাগাদ: ০৪:০৭ pm ২৩-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অভিনেত্রী তাজিন আহমেদের দাফন সম্পন্ন হয়েছে আজ বিকেল ৩টায়। বনানী কবরস্থানে তাঁর বাবা কামাল উদ্দিন আহমেদের কবরে সমাহিত করা হয়েছে তাঁকে।

এর আগে শেষবারের মতো মা’কে দেখাতে বুধবার সকালে অ্যাম্বুলেন্সে করে অভিনেত্রী তাজিন আহমেদের মরদেহ নেওয়া হয় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার ফটকে। এসময় তার পরিবারের লোকজন সেখানে উপস্থিত ছিলেন।

তাজিনের এক-দেড় বছর বয়সেই তার বাবা মারা গিয়েছিলেন। শিশু কন্যাকে বুকে আগলে ধরে একটা জীবন কাটিয়ে দিলেন তাজিনের মা। নিজে আর কখনোই কোনো সম্পর্কে জড়াননি। কষ্টে-আহ্লাদে মানুষ করেছিলেন মেয়েকে। সেই মেয়েকে শেষ বিদায় দিতে কিংবা শেষ দেখা দেখতে গিয়ে যেন শোকে পাথর হয়েছিলেন তাজিনের মা। যখন সেই পাথরে আবেগ আঘাত হানলো, নিষ্ঠুর নিয়তির প্রতি মায়ের ক্ষোভ যেন বৃষ্টি হয়ে ঝরে গেল। এই কান্নার সান্তনা নেই, এই কান্নার বিরামও নেই।

তাজিন আহমেদের মা চেক ডিজঅনার মামলায় প্রায় ২ বছর ধরে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় করাগারে বন্দি রয়েছেন। তাই শেষবারের মতো মা’কে দেখাতে তাজিনের মরদেহ সেখানেই নিয়ে যাওয়া হয়েছিলো। কিছু সময় পরই আবার তাজিনের মরদেহবাহী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

বুধবার বাদ জোহর গুলশান আজাদ মসজিদে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। বনানীর কবরস্থানেও তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, বুধবার সকালে তাঁর মরদেহ উত্তরার একটি শুটিং বাড়িতে রাখা হয়েছিল। সেখানে তাজিন আহমেদের প্রিয়জন ও সহকর্মীরা তাঁকে শেষ  শ্রদ্ধা জানিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী তৌকীর আহমেদ, রওনক হাসান, ঊর্মিলা ও মমসহ অনেকে। 

 

মঙ্গলবার বিকেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেত্রী তাজিন আহমেদ। ছোটপর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তাজিন আহমেদ। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা করেও জনপ্রিয়তা পান তিনি। নাট্যজগতে কাজের শুরুর দিকে তিনি আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় করেন। পরে টেলিভিশন নাটক করে খ্যাতি অর্জন করেন।

তবে গত কয়েক বছর টেলিভিশন নাটকে অনিয়মিত ছিলেন তাজিন। তবে কিছুদিন আগে মঞ্চে আরণ্যকের ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেন তাজিন।

গত বছর নতুন রাজনৈতিক সংগঠন  ‘বাংলাদেশ জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনে’ (এনডিএম) যোগ দিয়েছিলেন তাজিন আহমেদ। দলটির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সম্পাদক (সাংস্কৃতিক) পদ পেয়েছিলেন তিনি।

নি  এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71