সোমবার, ১৭ জুন ২০১৯
সোমবার, ৩রা আষাঢ় ১৪২৬
 
 
তাহিরপুরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান 
প্রকাশ: ১০:৪৩ am ১৫-১২-২০১৮ হালনাগাদ: ১০:৪৩ am ১৫-১২-২০১৮
 
সুনামগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। 

শুক্রবার (১৪ডিসেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিনের হাত ধরে উপজেলার বাদাঘাট ইউনিয়ের ভোলাখালী সরকারি প্রাইমারী স্কুল মাঠে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের নৌকার সমর্থনে এক নির্বাচনী জনসভায় বাদাঘাট ইউনিয়নের প্রায় অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন। 

সভায় উপস্থিত আওয়ামীলীগ নেতাকর্মীসহ জেলা আওয়ামীলীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন আওয়ামীলীগে যোগদানকৃত বিএনপি নেতাকর্মীদেরকে গলায় ফুলের মালা পড়িয়ে সকলকে বরণ করে নেন। পরে আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিনের নেতৃত্বে বিকাল ৩টার সময় উপজেলার লামাশ্রম গ্রামে,সন্ধ্যা ৭টার সময় সীমান্ত গ্রাম রিজাবসহ কয়েকটি গ্রামে নৌকার নির্বাচনী সভা করেন। এবং বিকাল ৫ টার সময় লাউড়েরগর বাজারে আওয়ামীলীগের নতুন একটি দলীয় কার্যালয়ের শুভ উৎভোধন করেন। 

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামীলীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, নেীকার মার্কার জোয়ার বয়ে গেছে। তাই সবাই উন্নয়নের স্বার্থে নৌকার মাঝি সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন এলাকায় যে উন্নয়ন করেছে দেখে সবাই এখন বিএনপি ত্যাগ করছে। নৌকা মানেই উন্নয়ন আর শান্তি সবাই শান্তি চায়। দেশ নেত্রী শেখ হাসিার মনোনীতি বর্তমান এমপি মায়াজ্জেম হোসেন রতন কে আবারও ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।   

নি এম/জাহাঙ্গীর                                                                          

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71