বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
তাহিরপুরে ৩ লাখ টাকার মদ জব্দ করেছে বিজিবি
প্রকাশ: ০৯:৪১ pm ০৭-০৩-২০১৮ হালনাগাদ: ০৯:৪১ pm ০৭-০৩-২০১৮
 
সুনামগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ২০২ বোতল মদ জব্দ করেছে বিজিবি। কিন্তু বিজিবি ও পুলিশের সোর্স পরিচয়ধারী বিভিন্ন মামলার আসামীদের গ্রেফতার করতে পারেনি। জব্দকৃত মদের মূল্য ৩ লক্ষাধিক টাকা।

এ ব্যাপারে বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানায়, প্রতিদিনের মতো বুধবার ভোরে বিজিবি চোখ ফাঁকি দিয়ে চাঁরাগাঁও বিজিবি ক্যাম্পের জঙ্গলবাড়ি ও বাঁশতলা, লালঘাট এলাকা দিয়ে চোরাচালানী শফিকুল ইসলাম ভৈরব তার সহযোগী মরতুজ আলী, ফালান মিয়া, বাবুল মিয়া, মোবারক মিয়া ও রাজ্জাক মিয়াকে নিয়ে ভারত থেকে মদ ও কয়লা পাচার করার সময় হাবিলদার মোনায়েম অভিযান চালিয়ে ১১৯৪এর ৫এস পিলার সংলগ্ন জঙ্গলবাড়ি থেকে ৪৮ বোতল ভারতীয় মদ জব্দ করেন। কিন্তু বাঁশতলা ও লালঘাট এলাকা দিয়ে পাচারকৃত কয়লা ও মদসহ চোরাচালানী শফিকুল ইসলাম ভৈরব ও তার সহযোগীদের আটক করেনি। 

অন্যদিকে বীরেন্দ্রনগর সীমান্ত দিয়ে চোরাচালানী আলী হোসেন ভারত থেকে মদ পাচার করার সময় নায়েক সুবেদার হাবিবুর রহমান অভিযান চালিয়ে ১১৯৪এর ৩এস পিলার সংলগ্ন তেরঘর থেকে ১৫৮ বোতল ভারতীয় মদ জব্দ করলেও চোরাচালানীদেরকে আটক করতে পারেনি। 

এব্যাপারে সুনামগঞ্জ ২৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক নাসির উদ্দিন বলেন, চোরাচালান প্রতিরোধ করাসহ চোরাচালানীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

উল্লেখ্য, এর আগে চোরাচালানী সোনা মিয়ার লালঘাটের বাড়ি থেকে ১৭ বোতল মদ, পার্শ্ববর্তী বাঁশতলার দিয়ে সোর্স পরিচয়ধারী চোরাচালানী শফিকুল ইসলাম ভৈরব ও ফালান মিয়াগং কয়লা পাচারের সময় ২৭বস্তা (দেড় টন) কয়লা ও লালঘাট দিয়ে পাচারের সময় ৫৮ বোতল মদ, লাকমা পশ্চিমপাড়া গ্রামের সোর্স আব্দুল হাকিম ভান্ডারীর বাড়ি থেকে ১০৫ বস্তা(৭মে.টন) কয়লা ও লালঘাট গ্রামের সোর্স পরিচয়ধারী কালাম মিয়ার বাড়ি থেকে ১ বস্তা ভর্তি ২০০ বোতল মদ জব্দ করা হযেছে।

এমএবি/ আরপি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71