রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
তিয়রকোনা রাধামাধব মন্দির প্রাঙ্গণে মহানামযজ্ঞানুষ্ঠান 
প্রকাশ: ০২:৫৮ pm ১৭-১১-২০১৭ হালনাগাদ: ০২:৫৮ pm ১৭-১১-২০১৭
 
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
 
 
 
 


শ্রী শ্রী চতৈন্য মহাপ্রভু বলছেনে, মর্কট বৈরাগ্য ভাব কভুনা কর লোক দেখাইয়া অনাসক্ত বিষয়ভুঞ্জ না হইয়া।
দশে পাঁচে মিলে দুয়ারে বসিয়া কৃষ্ণনাম কর সবে হাতে তালি দিয়া। পৃথিবীতে আছে যত নগরাদি গ্রাম। র্সবত্র প্রচারিত হবে মোর হরিনাম।

১ লা অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ,শনবিার থেকে ৩ অগ্রহায়ণ সোমবার র্পযন্ত, ব্রাহ্মণবাড়য়িা সরাইল উপজলোর নোয়াগাও তয়িরকোনা রাধামাধব মন্দরি প্রাঙ্গণে আরম্ভ হতে যাচ্ছে ১৬ প্রহর ব্যাপী নামযজ্ঞ ও সংর্কীতন অনুষ্ঠান। 

বিশ্ব শান্তি ও জীবের কল্যাণ কামনায় ১৬ প্রহর ব্যাপী নাম সংর্কীতন ও যজ্ঞানুষ্ঠানের প্রথম দিন শনিবার সন্ধ্যায় শ্রী মদ্ভাগবত গীতা পাঠের মধ্যদিয়ে শুরু হবে শুভারম্ভ। পাঠক হিসেবে থাকবেন শ্রীমৎ স্বামী শম্ভুনাথানন্দ গিরি মহারাজ,তলিয়া পাড়া, হবগিঞ্জ। শ্রী ধীরন্দ্রে গোস্বামী,  জোয়াল ভাঙ্গা। ও শ্রী তাপস সরকার,ব্রাহ্মণবাড়য়িা। রাত ১২ ঘটিকায় স্থানীয় ভক্ত বৃন্দরে পরিবেশনায়  শুভ অধিবাস।
 
২ রা অগ্রহায়ণ রববিার থেকে ৩ অগ্রহায়ণ সোমবার পর্যন্ত শ্রী শ্রী হরনিাম সংর্কীতন। সোমবার দ্বি প্রহর থেকে মহাপ্রসাদ বতিরণ।

নামসুধা পরবিশেন করবনে বভিন্নি র্কীতনীয়া দল। উক্ত অনুষ্ঠানে স্থানীয় সাংসদ এডভোকেট জিয়াউল হক মৃধা, ও মোঃ ইকবাল হোসেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ)উপস্হিত থাকার কথা রয়েছে।

উল্লেখিত সময়ে মহানাম আস্বাদন, মহাপ্রসাদ গ্রহণ ও স্ব-বান্ধবে উপস্থতি থেকে অনুষ্ঠান সাফল্যমন্ডতি করতে সকলকে অনুরোধ করছেন, তিয়র কোনা রাধামাধব মহানাম যুব সংগ, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া।

ইউ/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71