বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
তোমাদের ইচ্ছা শক্তিই যথেষ্ট ইচ্ছা শক্তি কখনো নষ্ট করবে না:জেলা প্রশাসক
প্রকাশ: ১২:৩৯ am ০৬-১০-২০১৬ হালনাগাদ: ১২:৩৯ am ০৬-১০-২০১৬
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি : তোমাদের ইচ্ছা শক্তিই যথেষ্ট। ইচ্ছা শক্তি কখনো নষ্ট করবে না। তোমাদের মনের ইচ্ছা ও আকাঙ্খা সেটাকে তোমরা বের করে নিয়ে আসো।

যদি বের করে নিয়ে আসতে পার তাহলে তোমাদের এই অদম্য শক্তি তোমাদের সাফল্যের চুড়ান্ত শিকড়ে পৌঁছে দেবে। তোমাদের চুড়ান্ত সাফল্যই আমাদের কিশোরগঞ্জের সুনাম। কিশোরগঞ্জের সাফল্য।

গতকাল বুধবার সকালে পুরাতন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ভলিবল প্রশিক্ষণ সমাপ্তী অনুষ্ঠানে  জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস এসব কথা বলেন।

জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় তৃণমুল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়ারদের ১০ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী-২০১৬ সমাপ্তী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কিশোরগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল হক মোল্লা দুলু। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভলিবল ফেডারেশনের জাতীয় কোচ মো. কফিল উদ্দিন, বাজিতপুর ডিগ্রী কলেজের শরীর র্চ্চা শিক্ষক জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও সহকারী কোচ এ.কে.এম ফারুক, নিউ ন্যাশন পত্রিকার স্টাফ রিপোর্টার আলম সারোয়ার টিটু প্রমুখ। বক্তারা খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, তোমরা আপন যোগ্যতায় টিকে থাকবে, কারো করুনা বা কারো দয়ায় না।

নিজের যোগ্যতা প্রমান সাপেক্ষে তোমরা প্রত্যকেই নিজের পায়ের উপর দাঁড়াবে। আত্মনির্ভশীল এবং আস্থাশীল হবে। সামনের দিকে এগিয়ে চলার স্বপ্ন দেখবে।

তাহলেই  বাংলাদেশ এগিয়ে যাবে, আমরা যে সুন্দর বাংলাদেশ চাই সেই সুন্দর বাংলাদেশ পাবো। আলোচনা শেষে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলা প্রশাসক ও জাতীয় কোচের হাতে স্মারক সম্মাননা তুলেদেন জেলা ক্রীড়া  সংস্থার সদস্য এ.কে.এম ফারুক। এসময় অন্যান্যের মধ্যে আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মো. আব্দুল্লাহ, কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক পান্না দত্ত, পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মো. তমিজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী, প্রশিক্ষনার্থীবৃন্দ ও প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১০দিন ব্যাপী প্রশিক্ষণে জেলার পাচঁটি উপজেলা কিশোরগঞ্জ সদর, বাজিতপুর, পাকুন্দিয়া, কটিয়াদী ও তাড়াইল থেকে ১৫জন খেলোয়ার প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন। কর্মকর্তাদের সুত্রে জানা যায়, এখান থেকে ৫ জন খেলোয়ার উচ্চতর প্রশিক্ষণের সুযোগ পেয়েছে। 

 

এইবেলাডটকম/নজরুল/পিসি 
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71