রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
ত্রাণমন্ত্রী মায়ার জন্য জ্ঞান হারালেন চার নারী
প্রকাশ: ০৯:৫৬ am ২০-০৮-২০১৭ হালনাগাদ: ০৯:৫৬ am ২০-০৮-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জামালপুরের মেলান্দহ উপজেলায় ত্রাণ নিতে গিয়ে প্রচণ্ড রোদে চার নারী জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। শনিবার উপজেলার উমির উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

অসুস্থ নারীরা হলেন- উপজেলার মেলান্দহ পৌরসভার বাসুদেব এলাকার মৃত নেহাজ উদ্দীনের স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী সাহেরা বেওয়া (৫৩), পুরামানিকপাড়ার  মাজেদা খাতুন (৪৩), নাংলা ইউনিয়নের কাউরাবাইদ গ্রামের মৃত আব্দুল গনির স্ত্রী নছিমন বেওয়া (১০৫) ও  সালেহা (গ্রাম অজ্ঞাত) (৯৫)। এদের মধ্য তিনজনকে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
ত্রাণ নিতে আসা বানভাসীরা জানায়, দুপুর আড়াইটায় মেলান্দহ উমির উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

ত্রাণ নিতে আসা বানভাসী লোকজনকে প্রচণ্ড রোদের মধ্য সকাল ১০টা থেকে ওই স্কুল মাঠে লাইনে বসিয়ে রাখা হয়। চার ঘণ্টা ত্রাণের লাইনে বসে থাকা বানভাসীরা হাঁপিয়ে ওঠেন। এসময় প্রচণ্ড রোদে চার নারী জ্ঞান হারিয়ে ফেলেন।

এদের মধ্যে ৩ নারীকে সরকারি অ্যাম্বুলেন্সে করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্কুল মাঠে প্রাথমিক চিকিৎসায় জ্ঞান ফিরে আসে নছিমন বেওয়ার।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার শাহিদা আক্তার লিনা জানান, এই স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। সূত্র : যুগান্তর

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71