বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
দক্ষিণ সুনামগঞ্জের প্রবীন আওয়ামীলীগ নেতা কুমোদ রঞ্জন দে আর নেই
প্রকাশ: ০৪:২৪ pm ১৪-০৮-২০১৭ হালনাগাদ: ০৪:২৪ pm ১৪-০৮-২০১৭
 
 
 


দক্ষিণ সুনামগঞ্জের প্রবীন আওয়ামীলীগ নেতা সুনামগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি কুমোদ রঞ্জন দে আর নেই। রবিবার সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকার সময় তাহার নিজ বাড়ী উপজেলার জয়কলস ইউনিয়নের ইনামগ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ দুরারোগ্য রোগে আক্রান্ত হওয়ার পর তিনি রবিবার পরলোক গমন করেন। মুত্যকালে তাহার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী,৩ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

জানা যায়, তিনি জীবদ্দশায় সব সময়ই আওয়ামীলীগ রাজনীতির সাথে যুক্ত ছিলেন এবং বর্ষিয়ান রাজনীতিবিদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদের ঘনিষ্ট সহচর ছিলেন। 

এদিকে কুমোদ রঞ্জন দে এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের  সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন,সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুল হুদা মুকুট, কেন্দ্রীয় আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য পৌর মেয়র আয়ুব বখত জগলু,সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা যুবলীগের আহবায়ক ও চেম্বারের সভাপতি খায়রুল হুদা চপল,সিনিয়র সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরু ইসলাম বজলু,দক্ষিণ জেলা বিএনপির সহ সভাপতি,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, জেলা বিএনপির সহ সভাপািত আনছার উদ্দিন,জেলা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71