বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
দশ বছরের মধ্যে মঙ্গলে ঘর বাঁধবে মানুষ
প্রকাশ: ১০:১৮ am ১৮-০২-২০১৮ হালনাগাদ: ১০:১৮ am ১৮-০২-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


টাইম ট্রাভেলারদের পৃথিবীতে নেমে আসার বিষয়টি এতদিন শুধু সিনেমাতেই সীমাবদ্ধ ছিল। কিন্তু এবার বাস্তবে এমনটি ঘটেছে বলে জানা গেছে। নোয়া নামে একজন নিজেকে টাইম ট্রাভেলার হিসেবে দাবি করেছেন।

তার দাবি ২০৩০ সাল থেকে এসেছেন তিনি। ২০১৮-এ এসে আটকে গেছেন। ভবিষ্যতের কিছু কথাও বলেছেন নোয়া। অবাক হলেও কথাগুলো অবিশ্বাস করা কঠিন। 

একটি চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। পরিচয় গোপন রাখার জন্য তার মুখ আবছা করে দেওয়া হয়েছে। গলার আওয়াজও দেওয়া হয়নি।

সাক্ষাৎকারে নোয়া জানিয়েছেন, তিনি ২০৩০ সাল থেকে এসেছেন। তবে তা প্রমাণ করার মতো কিছু তার কাছে নেই৷ কিন্তু তিনি মিথ্যে বলছেন কিনা, তার জন্য লাই ডিটেক্টর পরীক্ষা দিতেও প্রস্তুত ছিলেন তিনি। দিয়েছিলেনও। আর অবাক কাণ্ড। তাতে সসম্মানে উত্তীর্ণ হয়ে গেছেন নোয়া। লাই ডিটেক্টর জানিয়েছে, নোয়া যা বলেছেন তা ১০০ শতাংশ সঠিক।

নোয়া জানিয়েছেন, মার্কিন প্রেসিডেন্ট হিসেবে ফের মনোনীত হবেন ডোনাল্ড ট্রাম্প। বিশ্ব উষ্ণায়ণের ফলে পৃথিবীর অবস্থা হবে আরও খারাপ। ২০২৮ সালের মধ্যে মঙ্গলে বাস করতে শুরু করবে মানুষ। কৃত্রিম বুদ্ধি বাড়বে ও মানুষ 'বুদ্ধিমান এলিয়েন' তৈরি করবে। 

তিনি আরও জানিয়েছেন, ২০৩০ সালে মার্কিনিরা এক নতুন প্রেসিডেন্ট পাবে। তার নাম ইলানা রেমিকি।

আশ্চর্যজনকভাবে নোয়ার হাতের কবজির চামড়ার নিচে একটি টাইম ট্রাভেল প্রযুক্তি দেখা গেছে। 

নোয়ার এমন বক্তব্যের পর নড়েচড়ে বসেছে বিশ্ব। তিনি যা বলেছেন, তা একেবারে ফেলে দেওয়া যায় না। আবার সম্পূর্ণ বিশ্বাস করাও বোকামো। কিন্তু অবিশ্বাসের রাস্তায় বড় বাধা লাই ডিটেক্টর টেস্ট। এই পরীক্ষার সময় যন্ত্র একবারও বলেনি নোয়া মিথ্যে কথা বলছেন। কারণ তার হৃদযন্ত্রের গতি ছিল স্বাভাবিক। এছাড়া তার চামড়ায় টাইম ট্রাভেল প্রযুক্তির উপস্থিতি বিশ্বাসের দিকেই ইঙ্গিত করে। ফলে নোয়াকে নিয়ে দোলাচালে রয়েছে বিজ্ঞানী মহল।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71