বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
দীপাবলির আগে এই ঘটনাগুলো ঘটলে বদলে যেতে পারে আপনার ভাগ্য
প্রকাশ: ১০:২৩ pm ১৩-১০-২০১৭ হালনাগাদ: ১০:২৩ pm ১৩-১০-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


হাজার হাজার বছরের পুরানো দীপাবলিকে ঘিরে কিছু সংস্কার বর্তমান, যার কেন্দ্রে রয়েছে ভাগ্য পরিবর্তন সংক্রান্ত কিছু ইঙ্গিত। আলোকোৎসব দীপাবলিকে বাঙালীরা সৌভাগ্য আহ্বানের উৎসব বলেই মনে করে। আমাদের বাংলাতেই এই দিন দীপান্বিতা লক্ষ্মী পূজার ঐতিহ্য অতি প্রাচীন। আঞ্চলিক বিশ্বাস মতে এদিন আলোকবর্তিকা দিয়ে অলক্ষ্মীকে বিদায় জানানো হয় এবং লক্ষ্মীদেবীকে স্বাগত জানানো হয়। হাজার হাজার বছরের পুরানো দীপাবলিকে ঘিরে কিছু সংস্কার বর্তমান, যার কেন্দ্রে রয়েছে ভাগ্য পরিবর্তন সংক্রান্ত কিছু ইঙ্গিত। সনাতন ধর্মালম্বী পরম্পরায় মনে করা হয়, কিছু লক্ষণ এই সময় প্রত্যক্ষ করলে অর্থভাগ্যে পরিবর্তন ঘটতে পারে। জেনে নিন সেই লক্ষণগুলি কি কি—

• দীপাবলির সময়ে বা তার অব্যবহিত আগে-পরে পেঁচা দেখা অত্যন্ত শুভ। বিশেষ করে যদি তা লক্ষ্মী পেঁচা হয়, তা হলে তো কথাই নেই। স্বয়ং লক্ষীর বাহন আপনার আসন্ন সৌভাগ্যের সূচক হতে পারে।
• এই সময়ে যদি গিরগিটি বা বহুরূপী প্রত্যক্ষ করেন, তা হলে ধরতে হবে, লক্ষীদেবী আপনার উপরে প্রসন্ন। কারণ এই সরিসৃপটি অতি প্রাচীন সৌভাগ্য-প্রতীক।
• দীপাবলীর রাতে ছুঁচো দেখা অতি শুভ লক্ষণ বলে বিবেচিত। 
• এই সময়ে যদি আপনি ইঁদুর প্রত্যক্ষ করেন, তো জানবেন অবিশ্বাস্য ধনলাভ আপনার ভাগ্যে রয়েছে।
• সনাতন ধর্ম বিশ্বাস অনুযায়ী, গো-দর্শন সর্বদাই শুভ। কিন্তু দীপাবলীর কালে গরু দেখলে তা নিশ্চিতভাবে অর্থভাগ্যের ইতিবাচক পরিবর্তনের ইঙ্গিত।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71