মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
দু-এক দিনেই গ্রেপ্তার হতে পারেন মিঠুনের পুত্র ও স্ত্রী
প্রকাশ: ১০:২১ am ০৭-০৭-২০১৮ হালনাগাদ: ১০:২১ am ০৭-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ধর্ষণ ও প্রতারণার মামলায় দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমোর জামিন আবেদন খারিজ করে দিয়েছেন বোম্বে হাইকোর্ট। এর ফলে যেকোনো সময় এমনকি বিয়ের দিনেও গ্রেপ্তার হতে পারেন মিমো ও তার মা যোগিতা বালি।

জানা গেছে, পরিচালক ও প্রযোজক সুভাষ শর্মার মেয়ে তেলেগু অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে আজ শনিবার বিয়ের কথা রয়েছে মিমোর। এদিন উটির এক হোটেলে মিমো ও মাদালসার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

ধারণা করা হচ্ছে, জামিন নামঞ্জুর হওয়ায় দু-এক দিনের মধ্যেই গ্রেপ্তার হতে পারেন মিমো। গ্রেপ্তারের ঝুঁকি থাকা সত্ত্বেও বিয়ের অনুষ্ঠান করতে চাইছেন দুই পরিবার। মাদালশা শর্মা নাকি তাঁর হবু বরের প্রতি পুরোপুরি আস্থাশীল। নিজের বিয়ে নিয়ে খুশিও। তিনি জানিয়েছেন, বিয়েটা সাধারণভাবেই হচ্ছে। ইচ্ছে ছিল ‘ডেস্টিনেশন ওয়েডিংয়ের’। তেমনটাই হচ্ছে। পরিবারের কাছের মানুষদের নিয়েই এই আয়োজন করা হচ্ছে।

জানা গেছে, মিমো ও মাদালশার বিয়ের স্থান যতটা সম্ভব গোপনই রাখা হচ্ছে। মিমো চক্রবর্তীর বিরুদ্ধে তাঁর সাবেক প্রেমিকা ধর্ষণের অভিযোগ করেছেন। এই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো তাঁকে ধর্ষণ করেছেন। ২০১৫ সাল থেকে মিমোর সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। গত সপ্তাহে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মিমোর বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেন দিল্লির আদালত। অভিযোগ দায়ের করার নির্দেশ রয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির নামেও।

২০০৮ সালে ‘জিমি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মিমো। পরবর্তীকালে ‘হন্টেড-থ্রিডি’, ‘দ্য মার্ডার’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে ২০০৯ সালে তেলেগু ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মাদালসা শর্মা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71