মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
দেশকে শুভেচ্ছা জানানোয় স্ত্রীকে তালাক দেবেন শোয়েব মালিক?
প্রকাশ: ০৯:১৭ am ১৯-০৮-২০১৭ হালনাগাদ: ০২:০৫ pm ১৯-০৮-২০১৭
 
 
 


ভারতের নাগরিক টেনিস তারকা সানিয়া মির্জা পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী। নিজেকে পরিচয় করানোর জন্য স্বামীর পরিচয় দরকার না হলেও নানা সময় সানিয়াকে এ পরিচয়ের জন্যই হেনস্থা হতে হয়।

পাকিস্তানের স্বাধীনতা দিবস ১৪ আগস্ট আর একদিন পরেই ভারতের স্বাধীনতা দিবস।  

সামাজিক যোগাযোগের সাইটে নিজ দেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া। শোয়েবও নিজ দেশকেই শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এ জন্য বিপদে পড়তে হচ্ছে শুধু সানিয়াকে। ঘর ভেঙে যায় এমন অবস্থা। শোয়েব মালিক কী চাইছেন সেটা মুখ্য নয়। তবে এ দম্পতির ভক্তরা চাইছেন শোয়েব যেন সানিয়া মির্জাকে তালাকই দিয়ে দেয়!

টুইটার ও ইনস্টাগ্রামে সতীর্থ টেনিস তারকা রোহন বোপান্না, পূরব রাজা, প্রজনেশ এবং বাবা ইমরান মির্জার সঙ্গে ছবি পোস্ট করে সানিয়া লিখেছিলেন, স্বাধীনতা দিবসের ডিনার সিনসিনাটিতে ভারতীয় টেনিস পরিবারের সঙ্গে। আসন্ন বছরগুলোর জন্য শান্তি, সমৃদ্ধি এবং স্বাধীনতা এভাবেই বলবৎ থাকুক।

তার জবাবে একজন টুইটারে লিখেছেন, সানিয়া আপনি পাকিস্তানের সম্মান। ভারতের কথা ভুলে যান। আপনি পাকিস্তানের স্বাধীনতা দিবসে কোনও পোস্ট করলেন না। আপনাকে বলার মতো কোনও ভাষা নেই।

ফজল হক নামের আরেকজন লিখেছেন, শোয়েব মালিকের উচিত সানিয়াকে তালাক দেওয়া, কারণ সানিয়া আসলে হিন্দু।

আরেকজন লিখেছেন, শুধু দেশ নয়, একজনের স্ত্রী হিসেবেও আপনার যে দায়িত্বজ্ঞান রয়েছে, সেটা কী করে ভুলে যান! মনে করতে পারছি না আপনি পাকিস্তানকে কোনোদিন শুভেচ্ছা জানিয়েছেন বলে। তবে আমি ভারতকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালাম!

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71