রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
রবিবার, ৫ই ফাল্গুন ১৪২৫
 
 
দেশের স্থিতিশীলতা বিএনপির সহ্য হচ্ছে না: সেতুমন্ত্রী
প্রকাশ: ০৯:৫৮ am ১৬-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৫৮ am ১৬-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের শান্তি ও স্থিতিশীলতা বিএনপি সহ্য করতে পারছে না। তাই পহেলা বৈশাখের স্বতঃস্ফূর্ত, কালারফুল উদযাপনও তাদের ভালো লাগেনি। বৈশাখেও তারা নোংরা রাজনীতিতে মেতে উঠে।

রবিবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের ধর্ম বিষয়ক উপ-কমিটির বৈঠক শেষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন, কোটা সংস্কার আন্দোলনে কিছু করতে না পেরে বিএনপি হতাশার সাগরে ডুবে গেছে। এ কারণে বিএনপি আবোলতাবোল বলছে।

ওবায়দুল কাদের বলেন, সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি নতুন করে আন্দোলন গড়ে তোলার যে রঙিন খোয়াব দেখেছিল, তা প্রধানমন্ত্রীর সাহসী ঘোষণার মধ্য দিয়ে কর্পূরের মতো বাতাসে উবে গেছে। তাদের আর কোনো নতুন ইস্যু নেই। তাদের মাঠে নামার কোনো অবস্থাও নেই। আমি নিজে বাহাদুর শাহ পার্কে যে বক্তব্য দিয়েছি তাতে অপজিশনকে আক্রমণ করা হয়নি। অথচ পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছিল। এটা অত্যন্ত দুঃখজনক। এতো সুন্দর একটা পহেলা বৈশাখও তারা নোংরা রাজনীতির কাজে লাগিয়েছে। বিএনপি যে কুরুচিপূর্ণ রাজনীতি করে, এটা তার বহিঃপ্রকাশ।

ওবায়দুল কাদের বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধবের আমন্ত্রণে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল আগামী ২২ এপ্রিল সেদেশে সফরে যাবে। ২০ সদস্যের প্রতিনিধিদলটি ২৩ এপ্রিল ‘পার্টি টু পার্টি’ আলোচনায় অংশ নেবে। পরে ২৪ তারিখ প্রতিনিধিদল ঢাকায় ফিরবে।

ওবায়দুল কাদের বলেন, দলের সাধারণ সম্পাদক হিসেবে তার নেতৃত্বে ২০ সদস্যের প্রতিনিধিদলে থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

এদিকে বাংলা নববর্ষ উপলক্ষে শনিবার সকালে পুরান ঢাকার বাহাদুর শাহ পার্কে মহানগর আওয়ামী লীগের মঙ্গল শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এখনো একটি চক্র ইতিহাস মুছে ফেলার নানামুখী চক্রান্ত-ষড়যন্ত্র করছে। তাদেরকে প্রতিরোধ করতে হবে। নতুন বছরে কোনো অশুভ শক্তি যেন ষড়যন্ত্র করতে না পারে, সে লক্ষ্যে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71