বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
দেশে কোনো অর্থনৈতিক সংকট নেই : অর্থমন্ত্রী
প্রকাশ: ০৬:৫৫ pm ১৭-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:৫৫ pm ১৭-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, দেশে কোনো অর্থনৈতিক সঙ্কট নেই। আগামী বাজেটের আকার হবে ৪ লাখ ৬০ হাজার কোটি থেকে সর্বোচ্চ ৪ লাখ ৭৫ হাজার কোটি টাকা। সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে প্রতি বছরের ন্যায় বাজেটের পরিধি এবং পরিমাণ বৃদ্ধি পাবে।

শনিবার দুপুরে ভারতেশ্বরী হোমস আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস এবং ভারতেশ্বরী হোমসের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে অর্থমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, শিশুরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় ছিল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন পৃথিবীর বিশ্ব নন্দিত ও শ্রেষ্ঠ মানুষের মধ্যে একজন। তিনি মানুষের নাড়িনক্ষত্র বুঝতেন। তিনি কখনও মাথা নত করেননি। তিনি ছিলেন একজন অসম সাহসের শুদ্ধ মানুষ।

অর্থমন্ত্রী বলেন, ১৫ মার্চ জাতিসংঘের সেক্রেটারি জেনারেল মধ্য আয়ের উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে ঘোষণা দিয়েছেন। যা ২০২৪ সালে স্বীকৃতি পাবে। এ বিষয়ে ঢাকায় উৎসব করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হবে। এ অনুষ্ঠানে জাতিসংঘের প্রতিনিধি উপস্থিত থাকবেন।

এর আগে মন্ত্রী সেনাবাহিনীর একটি হেলিকপ্টারযোগে সকাল ১০টা ২০ মিনিটে কুমুদিনী হাসপাতাল মাঠে নামেন। সেখান থেকে গাড়িতে কুমুদিনী কমপ্লেক্সের লাইব্রেরিতে পৌঁছালে সেখানে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক প্রতিভা মুৎসুদ্দি, পরিচালক রণদা প্রসাদ সাহার পুত্রবধু শ্রীমতি সাহা ও কুমুদিনী হাসপাতালের ডাক্তার ও নার্সরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন, সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন খান উপস্থিত ছিলেন।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71