সোমবার, ২৫ মে ২০২০
সোমবার, ১১ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
দেশ ও রাজনীতি বাঁচাতে যুবদের বিকল্প নেই: মেনন
প্রকাশ: ১০:৪৩ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ১০:৪৪ am ১৬-০৪-২০১৬
 
 
 


 নিজস্ব প্রতিবেদক: বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী  এবং  বাংলাদেশের  ওর্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, রাজনীতির সাথে সকল প্রকার দখল, দুর্নীতি, নির্যাতনের বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশ ও রাজনীতি বাঁচাতে যুবদের বিকল্প নেই।

শনিবার বিকালে তোপখানা রোডে শহীদ রাসেল মঞ্চে বাংলাদেশ যুব মৈত্রীর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

রাশেদ খান মেনন আরও বলেন, দেশের সকল প্রকার ন্যায় সংগত লড়াইয়ে নেতৃত্ব দিবে যুব সমাজ এবং তার নেতৃত্বে থাকবে যুব মৈত্রী।
আলোচনা সভায়  বিশেষ অতিথি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও যুব মৈত্রীর প্রতিষ্ঠাতা সভাপতি  ফজলে হোসেন বাদশা এমপি, বাদশা বলেন, জঙ্গিবাদ আজ শুধু আমাদের দেশের সমস্যা নয় এই সমস্যা আজ বিশ্বাসীর সমস্যা হিসেবে চিহ্নিত হয়েছে। এই জঙ্গিবাদ মোকাবেলা করে দেশের গণতন্ত্র ও দেশের মানুষ রক্ষায় যুব সমাজকে জঙ্গিবাদ বিরোধী পাহারাদার হিসেবে নিজেদের প্রস্তুত করতে হবে।
আলোচনা সভায়  বিশেষ অতিথি  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য ও যুব মৈত্রীর সাবেক সভাপতি  নুর আহমদ বকুল বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় একটি আদর্শবাদী যুব সংগঠন হিসেবে যুব মৈত্রীকে দেশের মানুষের সামনে প্রতিষ্ঠিত করতে হবে। দুর্নীতির বিরুদ্ধে জনগণের সংগ্রামের সহায়ক শক্তি হিসেবে যুব মৈত্রী যুব সমাজকে সাথে নিয়ে সংগ্রামে নেতৃত্ব দিবে।

 

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ফজলু, সুখেন সূত্রধর, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজন, মফিজুল হক জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন নাহিদ, হিমাংশু মিত্র, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক আবুল হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন প্রমুখ ।

এইবেলা ডটকম/ আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71