বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
দ্বিতীয় টেস্টে খেলার আশাবাদী অ্যান্ডারসন
প্রকাশ: ১০:৩৬ am ১০-১১-২০১৬ হালনাগাদ: ১২:০৬ pm ১০-১১-২০১৬
 
 
 


খেলাধুলা ::   ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজে চলমান প্রথম টেস্ট খেলতে পারেননি ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসন। তবে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলার ব্যপারে আশাবাদী তিনি। গত রাতে ভারতের মাটিতে পা রেখেই এমন ইঙ্গিত দিলেন অ্যান্ডারসন।

ইনজুরির কারণে বাংলাদেশ সফরেও আসতে পারেননি অ্যান্ডারসন। এমনকি ভারত সফরের শুরু থেকেও দলের সাথে থাকতে পারেননি তিনি। ভারত সফরে তৃতীয় বা চতুর্থ টেস্ট থেকে তার খেলা কথা ছিলো। কারণ ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে আরও সময় প্রয়োজন ছিলো তার। কিন্তু ইনজুরি থেকে দ্রুত সুস্থ হয়ে উঠায় ভারত-ইংল্যান্ড সিরিজ শুরুর আগেই দলের সাথে যোগ দিতে পেরেছেন অ্যান্ডারসন। প্রথম টেস্ট খেলবেন না তা আগেই নিশ্চিত ছিলো। তবে দ্রুত সুস্থ হয়ে ওঠায় দ্বিতীয় টেস্টে খেলাটা নির্ভর করছিলো অ্যান্ডারসনের ফিটনেসের উপর। তবে ফিটনেস টেস্টের আগেই দ্বিতীয় টেস্টে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী বক্তব্যই দিলেন অ্যান্ডারসন, "গেল সপ্তাহে আমি কঠোর পরিশ্রম করেছি। তাই দ্রুত সুস্থ হয়েছি। বেল্ট দিয়ে নেটে বেশ কয়েক ওভার বোলিং-ও করেছি।

আশা করছি সামনের সপ্তাহটিও ভালো কাটবে এবং দ্বিতীয় ম্যাচে খেলার জন্য পুরোপুরি ফিট হয়ে উঠবো।" ২০১২ সালে ভারত সফরে বল হাতে ১২ উইকেট নিয়েছিলেন অ্যান্ডারসন। শুধুমাত্র ভারতেই নয়, এশিয়ার মাটিতেও পারফরমেন্সে উজ্জল তিনি। এশিয়ার মাটিতে এখন পর্যন্ত ১৭ টেস্টে ৫৫ উইকেট নিয়েছেন তিনি। এছাড়া দেশের হয়ে ১১৯টি টেস্ট, ১৯৪টি ওয়ানডে ও ১৯টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচ খেলেছেন অ্যান্ডারসন। টেস্টে ৪৬৩ উইকেট শিকার করেছেন তিনি।

টেস্টে ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড এটি। আর ওয়ানডেতে ২৬৯ ও টি-২০তে ১৯ উইকেট শিকার করেন ৩৪ বছর বয়সী অ্যান্ডারসন।  ভারত ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৭ নভেম্বর। 

 

এইবেলাডটকম/নীল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71