বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ১৩ই আষাঢ় ১৪২৬
 
 
ধনবাড়ীতে কলেজের ডোবা থেকে ২ সন্তানের জনকের লাশ উদ্ধার 
প্রকাশ: ০৪:৫৫ pm ২১-০৫-২০১৮ হালনাগাদ: ০৪:৫৫ pm ২১-০৫-২০১৮
 
টাঙ্গাইল প্রতিনিধি
 
 
 
 


টাঙ্গাইলের ধনবাড়ীর নরিল্যা মহা বিদ্যালয়ের ডোবা থেকে স্থানীয় ২ সন্তানের  জনকের লাশ উদ্ধার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিন নরিল্যা চরাবাড়ী গ্রামের মৃত হাকিম আলীর ছেলে ইসমাইল হোসেন(২৮) বাড়ী থেকে নরিল্যা বাজারের উদ্দ্যেশে বের হয়। তারপর সে বাড়ী না ফেরায় তার পরিবার অনেক খুঁজাখুজির পরও পায়নি। স্থানীয় নরিল্যা মহা বিদ্যালয়ের গাছ বিক্রি করায় বেপারী গাছ কেটে নিতে আসে। এদিকে (১৯ মে) শনিবার আনুমানিক বিকেল ৫টার দিকে গাছের লাকড়ী ডাল স্থানীয় মঙ্গল দফাদার এর মেয়ে লাকড়ী কুড়াতে গিয়ে পুকুরে পড়া ডাল সরালে তার মৃত দেহ নরিল্যা মহা বিদ্যালয়ের ডোবার পানার নিচ থেকে ভেসে উঠে। 

স্থানীয়রা ধনবাড়ী থানা পুলিশ কে খবর দিলে তার ঐদিন রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে (২০ মে) রবিবার ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত ইসমাইলের বড় ভাই ইব্রাহীম হোসেন বাদী হয়ে ধনবাড়ী থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৮,ধারা-৩০২,২০১/০৪। 

নিহত ইসমাইল পেশায় ট্রাক হেলপার ছিল। তার ৪ বছরের ও ৬ মাসের ২টি কন্যা সন্তান রয়েছে। 

নিহত ইসমাইলের স্ত্রী বীণা বেগম জানান, আমার স্বামীকে যারা হত্যা করেছে আমি তাদের উপযুক্ত শাস্তি চাই। পুলিশ তাদের কে তাড়াতাড়ি খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে সর্বোচ্চ শাস্তি দেইক এটাই আমাদের চাওয়া।

এব্যাপারে ধনবাড়ী থানার এস আই মামলার আয়ু কবির উদ্দিন জানান, লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

নি এম/হাফিজুর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71