শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
ধেয়ে আসছে গ্রহাণু, সেপ্টেম্বরেই ধ্বংস পৃথিবী!
প্রকাশ: ১২:৩৪ pm ১১-০৮-২০১৭ হালনাগাদ: ১২:৩৪ pm ১১-০৮-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


পৃথিবীর বুকে গ্রহাণুর আছড়ে পড়া কোনও কল্পবিজ্ঞান বা চলচ্চিত্রের বিষয় নয়। যে কোনও দিন তা বাস্তবে ঘটতেই পারে। বিশেষত নিবিরু নামে একটি গ্রহাণু’র আছড়ে পড়া নিয়ে জল্পনা চলছে দীর্ঘদিন ধরেই। এই গ্রহাণুই যে পৃথিবী ধ্বংসের কারণ হতে পারে, তা-ও মনে করেন বিজ্ঞানীরা। এ প্রসঙ্গেই সম্প্রতি চাঞ্চল্যকর দাবি করেছেন বিশ্বের কয়েকজন কন্সপিরেসি থিয়োরিস্ট। তাঁদের দাবি সত্যি হলে বিশ্ববাসীর হাতে আর সময় রয়েছে মাত্র কয়েক সপ্তাহ। 

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আগামী সূর্যগ্রহণই বিশ্বের ‘শেষ দিন’ হতে পারে। খ্রিস্টান নিউমারোলজিস্ট ডেভিড মিডে আশঙ্কা করছেন, রহস্যময় গ্রহাণু নিবিরু পৃথিবীর দিকে ধেয়ে আসছে দ্রুত গতিতে। এই সেপ্টেম্বরেই তা আছড়ে পড়তে পারে পৃথিবীর উপরে। এই যুক্তির স্বপক্ষে বাইবেলের বেশ কিছু পাতাকে তুলে ধরেছেন তিনি। 

প্রসঙ্গত, নাসা এর আগে নিবিরুর অস্তিত্বকে ‘ইন্টারনেট গুজব’ বলেই উড়িয়েছিল। যদিও বহু মানুষই এর অস্তিত্বতে বিশ্বাস করেন এখনও। ডেভিড দাবি করছেন, আগামী ২৩ সেপ্টেম্বর নিবিরু পৃথিবীতে আছড়ে পড়ার আগে তাকে দেখা যাবে আকাশে। 

প্রসঙ্গত, মায়া সভ্যতা বিশেষজ্ঞ জেমস ম্যাককেনির মতে, প্রায় ১০ হাজার বছর আগে পৃথিবীর বুক থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়েছিল সভ্যতা। কারণ নিবিরু খুব কাছে চলে এসেছিল পৃথিবীর।

নি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71