শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
ধোনির কথাতে কিস্তিমাত করে দিল ভুবনেশ্বর
প্রকাশ: ০৫:২৭ pm ২৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৫:২৭ pm ২৫-০৮-২০১৭
 
 
 


শ্রীলঙ্কার বিরুদ্ধে পাল্লেকেলেতে একদিনের ক্রিকেটে নিজের প্রথম অর্ধশত রানের পর মহেন্দ্র সিং ধোনিকে কৃতজ্ঞতা জানালেন ভুবনেশ্বর কুমার। অপরাজিত ৫৩ রান-সহ দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ১০০ রানের যুগলবন্দি, এদিনের ম্যাচে ভারতের জয়ের অন্যতম কারিগর ছিলেন ভুবনেশ্বর।

ডানহাতি এই অলরাউন্ডার বলেন, "আমি যখন ব্যাট করতে আসি, ধোনি আমাকে বলেছিলেন, তুমি তোমার স্বাভাবিক ক্রিকেট খেল। যেমনটা টেস্ট ক্রিকেটে খেলে থাক। কোনও রকম চাপ না নিয়ে পুরো ওভার ব্যাট করতে হবে, তাহলেই লক্ষ্যে পৌঁছে যাব।" সঙ্গে তিনি জানান, "আমরা তখন ৭ উইকেট হারিয়েছি। তখনও আমার বিশ্বাস হচ্ছিল আমরা জিততে পারি। আমাকে ধোনির পাশে থাকতে হবে, আর আমি সেটাই করেছি।"  
 
শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ভারতীয় ব্যাটিংয়ের ভরাডুবিতে সব থেকে বেশি নজর কেড়েছেন ভুবনেশ্বরই, একথা মেনে নিচ্ছেন বিশেষজ্ঞরাও। রোহিত-শিখরের প্রথম উইকেটের শতরানের যুগলবন্দির পর একটা সময় ৭ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। রহস্য স্পিনার ধনঞ্জয়ের শিকার হন বিরাট, লোকেশ রাহুল, যাদব। একটা সময় ভারতের হাত থেকে ম্যাচের ব্যাটনটাই কেড়ে নিয়েছিল শ্রীলঙ্কা। এরপরই ম্যাচের হাল ধরেন ধোনি এবং ভুবনেশ্বর। শ্রীলঙ্কা দল যখন মাহিকে ফিরিয়ে ম্যাচ জিততে মরিয়া তখন ব্যাটে দাপট দেখাতে শুরু করলেন ভুবনেশ্বর। 

৮ উইকেটে শ্রীলঙ্কার মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ধোনি-ভুবির যুগলবন্দিই সর্বকালের সেরা রেকর্ড। এমনকি মদনলালের পর ভুবনেশ্বরই সেই ক্রিকেটার যিনি টেস্ট এবং একদিনের ক্রিকেট উভয় ফরম্যাটেই ৮ নম্বরে ব্যাট করতে এসে অর্ধশত রান করেছেন।

/ডিএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71