বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
বুধবার, ৮ই ফাল্গুন ১৪২৫
 
 
নওগাঁয় মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধে শপথ গ্রহণ 
প্রকাশ: ১০:০৬ pm ২৫-০৩-২০১৮ হালনাগাদ: ১০:০৬ pm ২৫-০৩-২০১৮
 
নওগাঁ প্রতিনিধি
 
 
 
 


নওগাঁয় মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ গ্রহণ ও লাল কার্ড প্রদর্শনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা দেড়টার দিকে সদর উপজেলার কীর্ত্তিপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’ এ অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান অতিথি ছিলেন নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন। 

শিক্ষার্থীদের শপথ গ্রহন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল  ইসলামের সভাপতিত্বে ও লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, নওগাঁ প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, কীর্ত্তিপুর ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘ নওগাঁ জেলা শাখার প্রধান উপদেষ্টা ও সুজন সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সাধারন সম্পাদক মাহমুদুন নবী বেলাল, সুজনের দপ্তর সম্পাদক হাসান আলী, সহ দপ্তর সম্পাদক বিশ্বজিত, সুজিত কুমার সরকার, সাফিক হোসেন, স্থাণীয় দৈনিক পত্রিকার দৈনিক প্রথম সংবাদের সম্পাদক আজাদ হোসেন মুরাদ, প্রথম আলো বন্ধু সভার তাসলিমা ফেরদৌস, প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাদক কে না বলতে, ছেলেদের ২১ বছর ও মেয়েদের ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে এবং সবসময় সত্য বলতে শপথ করান প্রধান অতিথি পুলিশ সুপার ইকবাল হোসেন।

নি এম/মুরাদ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71