বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
নওগাঁয় ১১০ কেজি গাঁজাসহ আটক ২ 
প্রকাশ: ০৪:৫৯ pm ০৪-১২-২০১৭ হালনাগাদ: ০৪:৫৯ pm ০৪-১২-২০১৭
 
নওগাঁ প্রতিনিধি: 
 
 
 
 


নওগাঁর বদলগাছী উপজেলার তিলকপুর-পারসোমবাড়ি ব্রিজ সড়কের শ্রীরামপুর নামক স্থান থেকে রবিবার রাত সাড়ে ১১টায় একটি পাঁজেরো জিপ গাড়ি ও ১১০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। 

আটককৃতরা হলো- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চকলক্ষিপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আব্দুল বারেক (২৫) ও চাঁদপুর জেলার শাহরস্তি উপজেলার আহম্মদনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে সেলিম হোসেন (৪০)।

সোমবার বেলা ১১টায় প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন।

নওগাঁ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রফিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার ইকবাল হোসেনের নির্দেশ অনুযায়ী শ্রীরামপুর ব্রিজের উপর তার নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অবস্থান নেয়। গাঁজা বহনকারী পাঁজেরো গাড়িটি সেখানে পৌঁছালে সামনে ব্যারিকেড সৃষ্টি করলে ব্যারিকেড উপেক্ষা করে গাড়িটি সামনে এগিয়ে যায়। 

এসময় দুই রাউন্ড গুলি ছুঁড়তে হয়। এক পর্যায়ে গাড়িটি পেছন দিকে যাওয়ার চেষ্টা করলে ডিবি পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। ডিবি পুলিশ সদস্যরা তল্লাশি চালিয়ে গাড়ি থেকে ১২ কেজি ওজনের ৯টি এবং ২ কেজি ওজনের ১টি গাঁজার প্যাকেট সর্বমোট ১১০ কেজি গাঁজা উদ্ধার করে।

তিনি আরও জানান, আটককৃত ১১০ কেজি গাঁজার বর্তমান বাজার মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা এবং আটক পাঁজেরো গাড়িটির মূল্য ১৫ লাখ টাকা। 

এ ব্যাপারে বদলগাছি থানায় একটি মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। 

টিসি/এসকে
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71