মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮
মঙ্গলবার, ৪ঠা পৌষ ১৪২৫
 
 
নওগাঁ পরিবহন শ্রমিকের সাধারন সম্পাদককে পিটিয়েছে সন্ত্রাসীরা 
প্রকাশ: ০৫:৪১ pm ১৬-০৯-২০১৮ হালনাগাদ: ০৫:৪১ pm ১৬-০৯-২০১৮
 
নওগাঁ প্রতিনিধি
 
 
 
 


নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর পিকআপ ষ্ট্যান্ড সরিষাহাটির মোড় শাখার সাধারন সম্পাদক নাহিদ হোসেনকে (৩৫) কতিপয় সন্ত্রাসীরা ছুরি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। 

বর্তমান সে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

এ ঘটনায় নাহিদের ছোট ভাই রাহিদ হোসেন বাদী হয়ে ৩জনকে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে পরিবহন শ্রমিকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর পিকআপ ষ্ট্যান্ড শহরের জনগুরুত্বপূর্ণ সরিষাহাটির মোড় শাখার সাধারন সম্পাদক নাহিদ হোসেন ঘটনার দিন বাড়ি থেকে সরিষাহাটির পিকআপ ষ্ট্যান্ডে পৌঁছামাত্র পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে দূর্গাপুর গ্রামের আসাদের ছেলে নয়ন ও শহরের চকদেব ডাক্তারপাড়া মহল্লার জলিল মোল্লার ছেলে আলাল মোল্লা এবং ভোলা তাদের নিজের কাছে থাকা লোহার রড দিয়ে বেদম মারপিট করে। এরপর তারা ছুরি দিয়ে নাহিদকে হত্যার উদ্দেশ্যে দুই হাতে ও বুকে উপূর্যপুরী আঘাত করে রক্তাক্ত করে ফেলে। এ সময় নাহিদের চিৎকারে পাশে থাকা ড্রাইভার অলক, সিদ্দিক, সাদেকুল ও জাহাঙ্গীরসহ অনেক লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তারা নাহিদের পকেটে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। সাথে সাথে অলকের পিকআপ ভ্যানে করে জরুরী ভিত্তিতে নাহিদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু নাহিদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

সে বর্তমানে গুরুত্বর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় রয়েছে এবং মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

এ বিষয়ে শনিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা নওগাঁ সদর মডেল থানার এসআই আবদুল্লাহ আল মামুন বলেন, মামলার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। আর আসামীরা পলাতক রয়েছে। তাদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

নি এম/মুরাদ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71