বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
নওয়াপাড়ায় আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনকে গণ সংবর্ধনা
প্রকাশ: ০২:৪৯ am ০১-০৯-২০১৬ হালনাগাদ: ০২:৪৯ am ০১-০৯-২০১৬
 
 
 


অভয়নগর প্রতিনিধি: নওয়াপাড়ায় আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনেকে গণ সংবর্ধন্ াপ্রদাণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নওয়াপাড়া শংকরপাশা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে পাট শিল্পে ধারাবাহিক সফলতায় দেশের স্বনামধন্য পাটজাত প্রস্তুতকারক প্রতিষ্ঠান আকিজ জুট মিলস্ লিঃ জাতীয় রপ্তানী ট্রফি ২০১১/২০১২ এবং ২০১২/২০১৩ তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে স্বর্ণ ট্রফি অর্জন করায় আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) কে গণ সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে আকিজ জুট মিলের নির্বাহী পরিচালক শেখ আব্দুল হাকিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যশোর-৪ আসনের এমপি রণজিত কুমার রায়, সংবর্ধিত অতিথি আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সরোয়ার, তুর্কি থেকে আগত ইরকান একিন, ইমেত একিন, অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দীন মিয়া, নওয়াপাড়া শংকরপাশা মডেল মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন ও নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা।

অতিথি আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন বলেন, এ অর্জন অভয়নগরবাসীর অর্জন। আল্লাহ পাকের ইচ্ছাই এবং সাধারণ মানুষের ভালোবাসর ফসল আজ অভয়নগরবাসীর মধ্যে বিলিয়ে দিতে আমি আপনাদের মাঝে ছুটে এসেছি। এর আগে বেলা ১টায় অত্র স্কুল মাঠে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে সেখ নাসির উদ্দিন স্কুল মাঠে অবতরণ করার পর বিভিন্ন সংগঠনের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা প্রদাণ করা হয়। 

এইবেলা ডটকম/হিরা/এসবিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71