সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
নবীগঞ্জে অজ্ঞাত পশুর আক্রমনে আহত ২০
প্রকাশ: ০৭:৫১ pm ১০-১০-২০১৭ হালনাগাদ: ০৭:৫১ pm ১০-১০-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি :
 
 
 
 


নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের সমরগাঁও ও সুহিলপুর গ্রামে অজ্ঞাত পশুর কামড়ে ২ দিনে অন্তত ২০জন নারী-পুরুষ আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৬জন কে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। ভয়ে সন্ধ্যার পর থেকে অনেকেই বের হতে সাহস পাচ্ছেন না। স্থানীয় সুত্রে জানাযায়, শনিবার রাত থেকে রবিবার রাতে পর্যন্ত উপজেলার সমরগাও ও সুহিলপুর গ্রামে অজ্ঞাত একটি পশু কেউ বলছেন মেচো বাঘ কেউ বলছেন শিয়াল সন্ধার পর থেকেই মেইন রাস্তায় অথবা গ্রামের রাস্তা দিয়ে চলাচল করার সময় যাকেই পাচ্ছে তাকেই কামড়াচ্ছে। এই আক্রমন থেকে মহিলা পর্যন্ত রেহাই পাচ্ছেনা। কিন্তু কেউ এটা কে সঠিক ভাবে চিনতে ও পাচ্ছেনা কিংবা এর কোন বিহিত ব্যবস্থা করতে পারছেনা। রাতের বেলায় কেউ ঘর থেকে বের হতে হলে কয়েকজন মিলে দল বেধে লাটিসোটা নিয়ে বের হচ্ছেন।

এ ব্যাপারে সমরগাঁও গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আফজল মিয়া জানান, কই থেকে একটি শিয়াল অথবা মেচো বাঘ সম্ববত দুদিন ধরে আমাদের গ্রামে এসেছে এর পর থেকে সন্ধা বেলার পর ঘর থেকে বের হওয়া কোন নিরাপদ নেই। রাস্তায় যাকেই পাচ্ছে থাকেই কামড়াচ্ছে। আমার দুই গ্রামের মানুষ দুদিন ধরে খুব আতংকের মধ্যে আছি। অজ্ঞাত পশুর কামড়ে গুরুতর আহতরা হলেন, সুহিলপুর গ্রামের আব্দাল মিয়া (৪৫), মুর্শেদ মিয়া (৪৫), মারুফ মিয়া (১৭), সুমন মিয়া (১৬) সমরগাও গ্রামের আব্দুল আলী (৪০) ও রহিমা বেগম (৪৫)।

সি/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71