বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
নবীগঞ্জে ইউপি মেম্বারের বিরুদ্ধে ১০ মে.টনচাল আত্নসাতের অভিযোগ
প্রকাশ: ০৯:৫৩ pm ০৬-০৮-২০১৮ হালনাগাদ: ০৯:৫৩ pm ০৬-০৮-২০১৮
 
নবীগঞ্জ প্রতিনিধি 
 
 
 
 


নবীগঞ্জ সদরইউ নিয়নের দত্তগ্রামের ইউপি মেম্বার আবুলকাশেম চৌধুরীর বিরুদ্ধে কবরস্থানের মাটি ভরাট উন্নয়নকাজের বরাদ্ধের ১০ মে.টনচাল আত্নসাতের অভিযোগ উঠেছে। যার বাজারমূল্য ৩ লাখ ৭০ হাজার টাকা। এব্যাপারে দত্তগ্রামের মোঃহারুনুর রশীদ গত ৬ আগষ্ট হবিগঞ্জ সিনিয়রজুডিশিয়াল ম্যাজিস্ট্রিট আদালতে অভিযোগ দায়ের করেছেন। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ প্রদান করেন।

অভিযোগে প্রকাশ,কবর খানার কার্যক্রমের ২০১৭-২০১৮ সনের বিশেষ বরাদ্ধ হিসাবে ১০ মে.টনচাল দত্তগ্রাম কবর স্থানের মাটিভরাট এর জন্য বরাদ্ধ হয়। অভিযুক্ত ইউপি মেম্বার আবুলকাশেম চৌধুরী উদ্যোগী হয়ে সঠিক সময়ে কাজ করাবেন বলে গ্রামবাসীকে আশ্বস্থ করেন। পরে আবুল কাশম চৌধুরী বিশেষ বরাদ্ধের চাল উত্তোলনের কৌশল হিসাবে কাউকে অবহিত না করে নিজেদের দলীয় লোকদের সমন্বয়ে গোপনে ভূয়া কমিটি গঠন করে। এবং উক্ত কমিটির মাধ্যমে কাজ করার মর্মে সম্পূর্ন প্রতারণার আশ্রয়ে ২০,২৪,২৭এবং ৩০ জুন মোটচারবারে ১০ মে.টনচাল উত্তোলন করেন। কোন প্রকার কাজ না করে প্রতারণামূলক ভাবে মাটি ভরাট করার নামে ১০ মে.টনচাল বিক্রয় করে ৩ লাখ ৭০ হাজার টাকা আত্নসাত করেন। 

গত ৫ আগষ্ট সকালে বাদীহারুনুর রশীদ, আব্দুলকাইয়ুম, রুহুলআমিন, ওসমান মিয়া,ছায়েদ আলী, সিরাজুল ইসলাম, চুনু মিয়াসহ অপরাপর স্বাক্ষীরাইউপি মেম্বার আবুল কাশেম চৌধুরীকে কাজ কেন করা হলো না জানতে চেয়ে ৩ লাখ ৭০ হাজার টাকা গ্রাম পঞ্চায়েতে জমা দেয়ার জন্যে বললে আবুল কাশেম চৌধুরী চাল উত্তোলনের কথা অস্বীকার করেন। অস্বীকার করায় হারুন আল রশীদ গ্রাম পঞ্চয়েতের পক্ষে আদালতে অভিযোগ দায়ের করেন। এব্যাপারে ইউপি মেম্বার আবুলকাশেম চৌধুরীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

নি এম/ উত্তম
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71