বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
নবীগঞ্জে পথ শিশুদের নিয়ে ভোজবিলাস উৎসব
প্রকাশ: ০২:৫৩ pm ১৩-০৯-২০১৭ হালনাগাদ: ০২:৫৩ pm ১৩-০৯-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


এই সমাজে একটি অংশ রয়েছে যাদের কাছে ঈদ আনন্দ কেবল বেঁচে থাকার লড়াই, দু'বেলা খাওয়ার সংগ্রাম। এতগুলো দুঃখী মানুষদেরকে পাশে রেখে কিভাবে এত আনন্দ করতে পারে মানুষ।এই প্রশ্নই শেখ কায়সারের বুকের মধ্যে যেন নাড়া দেয়।     

আমরা সাধারনত ঐ পথশিশুদের দেখি আউশকান্দিস্থ রহমান কমিউিনিটি সেন্টার ও মেহবুবা কমিউনিটি সেন্টার সহ আশপাশের এলাকায় কোন খাবার উৎসবে ফেলে দেওয়া খাবার গুলো তারা সংগ্রহ করে খায়।অথচ কখনো ওরা পেট ভরে ভাল খাবার খেতে পারে না।কিন্তু ঐ উৎসবে তারা পেট ভরে তৃপ্তি নিয়ে ঈদের মজাদার খাবার আনন্দ উল্লাসে গ্রহণ করল। সত্যিই এই দৃশ্য ভোলার নয়। মনে হয়েছিল যেন তারা অনেক দিনের ক্ষুধার্ত।

তাদের কথা চিন্তা করে লানিং পয়েন্টে একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক শেখ কায়সার আহমদের উদ্দ্যোগে সোমবার দুপুরে আউশকান্দি হীরাগঞ্জ মধ্য বাজার সৌদিয়া ম্যানশন লানিং পয়েন্ট একাডেমী প্রাঙ্গণে প্রায় ৫০টি পথ শিশুকে নিয়ে ভোজবিলাস উৎসবের আয়োজন করেন। 

উক্ত আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থেকে পথশিশুদের আনন্দঘণ পরিবেশে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, প্যানেল চেয়ারম্যান সাইদুর রহমান, ইউপি সদস্য খালেদ আহমদ জজ,আউশকান্দি র,প উচ্চ বিদ্যালয় ও কলেজের দাতা সদস্য শাহ মুস্তাকিন আলী প্রন্সি, মুরুব্বি লেচু মিয়া, মহশিন আহমদ, চ্যানেল এস প্রতিনিধি বুলবুল আহমদ, মাসুদ খাঁন, কাজী সেলিম, ছাত্রলীগ নেতা এম এ ছবুর, ইলেকট্রেশিয়ান ছপিত উল্লাহ, রাজ্জাক আহমদ, সাফি আহমদ, জামান আহমদ, আহাদ মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লখে, শেখ কায়সার আহমেদ প্রতি বছর দু’টি ঈদের রঙ্গিন পোষাক, সেমাই, চিনি, দুধ সামগ্রী দিয়ে আসছেন।এছাড়াও তাদেরকে প্রতি বছর স্বাস্থ্য সেবা ও ফ্রি চেকআপ, বিনামূল্যে শিক্ষা উপকরণ দিয়ে লেখাপড়া চালিয়ে যাচ্ছেন।

এসসি/পিএম

 
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71