শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
নবীগঞ্জে বিদ্যুৎয়ের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ড
প্রকাশ: ০৭:৫৬ pm ২৩-০৯-২০১৭ হালনাগাদ: ০৭:৫৬ pm ২৩-০৯-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি 
 
 
 
 


নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোডে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । 

শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে থানা পয়েন্টে সত্তার মিয়ার মার্কেটে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে একদল দমকল বাহিনীর ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানাযায়, নবীগঞ্জ শহরে ভয়াবহ অগ্নিকান্ডে একটি লেপ তোষকের দোকান, আরএফএল প্লাষ্টিকের দোকানের ষ্টোক রুম, একটি সেলুন, ইলেক্ট্রনিক্স এর দোকান, একটি মোবাইল টেলিকমের দোকানসহ কমপক্ষে ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায় । খবর পেয়ে নবীগঞ্জ দমকল বাহিনীর একদল কর্মী স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। পরে হবিগঞ্জ থেকেও দমকল বাহিনীর একদল সদস্য ঘটনাস্থলে গিয়ে সহযোগিতা করে।

স্থানীয় লোকজন জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে থানা পয়েন্টের গোলাপ মিয়ার লেপ তুষকের দোকানে হঠাৎ ধাউ ধাউ করে আগুন লাগতে দেখা যায়। মুহুর্তের মধ্যে আগুনের লিলিহান শিকা চর্তুর দিকে ছড়িয়ে পড়ে। এতে আশপাশের ৮টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া আশপাশের দোকান ও বাসা বাড়িতে আগুন আতংকে ছুটাছুটি করতে গিয়ে কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে কিভাবে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলতে পারছেনা কেউই। স্থানীয় নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধরী জানান, এই অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে।

দমকল বাহিনীর কর্মকর্তা ইউনুছ আলী জানান,বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আসে।

এসসি/ডিএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71