রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
নবীগঞ্জে বিয়ের দাবীতে ইউপি সদস্যের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন
প্রকাশ: ০৩:০২ pm ১৬-১১-২০১৭ হালনাগাদ: ০৩:০২ pm ১৬-১১-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি :
 
 
 
 


নবীগঞ্জে ২সন্তানের জনক ও ইউপি সদস্যের বাড়িতে বিয়ের জন্য অনশন করছে কলসুমা নামে এক কলেজ ছাত্রী । এ নিয়ে এলাকাজুড়ে তোলপাড় চলছে । 

উপজেলার বড় ভাকৈর(পূর্ব) ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ও বাগাউড়া গ্রামের জালাল উদ্দিন এর পুত্র দুলন মিয়ার বাড়িতে এঘটনা ঘটেছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য দুলন মিয়া সাংসারিক ভাবে ২সন্তানের জনক,দীর্ঘদিন ধরে বিবাহ বন্ধনে অবদ্ধ থাকলেও দুলন মিয়ার সাথে একই গ্রামের ছনর আলীর মেয়ে নবীগঞ্জ ডিগ্রি কলেজের স্নাতক ১ম বর্ষেও ছাত্রী কলসুমা বেগম(২৩) এর প্রেমের সম্পর্ক চলে আসছে । এরই জের ধরে বুধবার বেলা ১১টা থেকে বিয়ের দাবীতে ইউপি সদস্য দুলন মিয়া’র বাড়িতে অনশন করে আসছেন কলসুমা। এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ইউপি সদস্য দুলন মিয়া’র বাড়িতে ভিড় জমান । 

এ ব্যাপারে বড় ভাকৈর(পূর্ব) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিক মিয়া জানান, শুনেছি দুলন মিয়া’র বাড়িতে হঠাৎ করে একটি মেয়ে এসে সেখানেই রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, মেয়েটির বিষয়ে আমি কিছু জানিনা,অনশন করছে কী না এবিষয়ে কিছু জানিনা । ইউপি সদস্য দুলন মিয়া’র মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলে ফোন ধরেননি । সংবাদটি লেখা পর্যন্ত কলসুমা বেগম ইউপি সদস্য দুলন মিয়া’র বাড়িতে অনশনরত অবস্থায় রয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে ।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71