শুক্রবার, ০২ অক্টোবর ২০২০
শুক্রবার, ১৭ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
নবীগঞ্জে ভুয়া সিআইডি পরিচয়ে যুবক আটক
প্রকাশ: ১০:৫৭ pm ১১-০৮-২০২০ হালনাগাদ: ১০:৫৭ pm ১১-০৮-২০২০
 
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
 
 
 
 


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার থেকে ভুয়া সিআইডি পরিচয়কারী এক যুবককে আটক করা হয়েছে। 

আটককৃত প্রতারক হল রংপুর জেলার কোতয়ালী থানার পশ্চিম বাবুখা গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র শোভন মাহমুদ (৩০)। তাকে থানা  পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে শোভন মাহমুদ নামে ওই প্রতারক নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে মা ফার্মেসীতে এসে ফার্মেসীর মালিক অনিক রায়ের কাছে একপাতা রিভোট্রিল ট্যাবলেট চায়। ফর্মেসীর মালিক প্রেসক্রিপশন চাইলে সে বলে দিতেছি। এ সময় অনিক ট্যাবলেট বের করলে শোভন তার পরিচয় দিয়ে বলে সে সিআইডির লোক সাব ইনন্সপেক্টর। প্রেসক্রিপশন ছাড়া ঔষধ বিক্রির অপরাধে তিনি ফার্মেসীর মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে অনিক ২ হাজার টাকা দেন। টাকা দেবার পর অনিকের সন্দেহ হলে এলাকার লোকজনের সহযোগিতায় তাকে আটক করেন। 

এসময় প্রতারক শোভন জানায় সে গত বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা কারাগার থেকে বের হয়েছে। তার কাছে কোনো টাকা না থাকায় ভুয়া সিআইডি সেজে এ কাজ সে করেছে। সে হবিগঞ্জ শহরের একটি হোটেলে রুম নিয়ে বসবাস করছে। খবর পেয়ে নবীগঞ্জের ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই শাহজাহান, এ এস আই লোকেস দাশ, এ এস আই আব্দুস সামাদ আজাদসহ একদল পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। 

এ এস আই আব্দুস সামাদ আজাদ জানান, গত প্রায় এক মাস আগে সে বাহুবল বাজারে সেনাবাহিনীর লোক পরিচয় দিয়ে প্রতারনাকালে স্থানীয় জনসাধারন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এই অপরাধে জেল থেকে বের হয়ে আবারও সে প্রতারনা চালিয়ে যাচ্ছে।

ফার্মেসীর মালিক অনিক রায় জানান, সে সিআইডি  লোক বলে পরিচয় দেয়। প্রথমে আমি বুঝতে পারিনি। পরে এলাবাসীর সহযোগিতায় তাকে আটক করি। 

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক শামছ উদ্দিন খাঁন জানান, শোভন মাহমুদ ভুয়া সিআইডি সেজে ইনাতগঞ্জ বাজারের মা ফর্মেসীতে ৫০ হাজার টাকা জরিমানা করে। এ সময় এলাকাবাসী তাকে আটক করেন। আসলে সে সিআইডি নয়। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।

নি এম/উত্তম 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71