সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
নবীগঞ্জে রেটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত
প্রকাশ: ০৩:১৭ pm ০৮-১০-২০১৭ হালনাগাদ: ০৩:১৭ pm ০৮-১০-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


নবীগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনের মধ্য দিয়ে নব গঠিত নবীগঞ্জ রোটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে নবীগঞ্জ রোটারী ক্লাবের উদ্যোগে শহরস্থ হাজারি কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান ডা. শফিকুর রহমান ও সুকেন্দু রায় বাবুল এর যৌথ পরিচালনায় অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । 

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপিএইসএফ,বি,পি এইস রোটারিয়ান জেলা গর্ভনর ডা. মোঃ তায়োব চৌধুরী,পিডিজি রোটারিয়ান ডা. মনজরুল হক চৌধুরী,পিডিজি আর আই ডি রোটারিয়ান শহিদ আহমেদ চৌধুরী । 

এছাড়াও উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি ডা. জমির আলী, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ সাবির আহমেদ চৌধুরী,(অবঃ কর্ণেল) আতাউর রহমান পীর,রোটারিয়ান মোহাম্মদ আওয়াল.ডিস্ট্রক্ট গর্ভনর ইঞ্জিনিয়ার এম এ লতিফ,রোটারিয়ান শামিম আহসান,ডিপুটি ডিস্ট্রিক্ট গর্ভনর পিপি ডা. এস এস আল-আমিন সুমন, রোটারিয়ান ডা. রতিন্দ্র চন্দ্র দেব, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু,সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, সুবিনয় রায়,রেজাউল আলম,,সুবাশিষ চক্রবর্তী,বিকাশ রায়,ডা. হাবিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । অভিষেক অনুষ্ঠানে অসহায় পঙ্গুদের মধ্যে তিনটি উইল চেয়ার,অসহায় ২জন মহিলাদের সেলাই মিশিন প্রদান করা হয় । অনুষ্ঠানের শুরুতেই কোরআন তিলাওয়াত,গীতাপাঠ ও আনন্দ নিকেতন এবং সারেগামা’র শিল্পিরা জাতীয় সংগীত পরিবেশন করে । রাত ৯টার দিকে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয় । 

এস/আরডি/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71