রবিবার, ২১ এপ্রিল ২০১৯
রবিবার, ৮ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
নারী শ্রমিককে উত্যক্ত
নবীগঞ্জে রেস্টুরেন্টে হামলায় আহত ২০
প্রকাশ: ০৮:২৭ pm ২৮-১২-২০১৭ হালনাগাদ: ০৮:২৭ pm ২৮-১২-২০১৭
 
হবিগঞ্জ প্রতিনিধি 
 
 
 
 


হবিগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে অতিথি ভোজ রেস্টুরেন্টে হামলা পাল্টাহামলা এবং ভাংচুরের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় উভয় পক্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের ৪ জনকে সিলেট মেডিকেল কলেজে এবং অন্যান্যদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, বুধবার রাত ১০ টায় আউশকান্দি বাজারের জেআইসি গার্মেন্টের নারী শ্রমিকরা বাড়ি ফেরার পথে মহাসড়কের মধ্যে বিলাস অতিথি ভোজ রেস্টুরেন্টের কয়েক শ্রমিক নারীদের উত্যক্ত করলে সঙ্গে থাকা নারী শ্রমিকের স্বামী শাকিল প্রতিবাদ করেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে অতিথি ভোজ রেস্টুরেন্টের শ্রমিকরা শাকিলকে মারপিট করেন। পরে খবর পেয়ে শাকিলের আত্বীয় স্বজন আসলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং হোটেলে হামলা ভাংচুর হয়। এসময় উভয় পক্ষে অন্তত ২০ জন আহত হয়। দেশীয় অস্ত্রশস্ত্রসহ অতিথি ভোজ রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর ঘটনায় ব্যাপক ক্ষতি সাধিত হয়। অপরদিকে ইভটিজিংয়ে শিকার নারী ও তার স্বামী আহত হন।  

হোটেলে হামলার খবর পেয়ে আউশকান্দি বাজার ব্যবসায়ী সমিতির লোকজনসহ নবীগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছলে পরিস্থিতি স্বাভাবিক হয়।   

এব্যাপারে অতিথি ভোজ রেস্টুরেন্টের পরিচালক সালেহ আহমদ বলেন, বিল নিয়ে তার হোটেলে হামলা হয়েছে এবং এ ঘটনায় কয়েক লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। তিনি এ হামলার ঘটনাটি নবীগঞ্জ থানাকে জানিয়েছেন। 

এ ব্যাপারে নারী শ্রমিকের স্বামী বলেন, আমার বোন ও বউকে গার্মেন্টস ছুটির পরে মহাসড়ক দিয়ে নিয়ে যাবার সময় অতিথি ভোজ রেস্টুরেন্টের কতিপয় যুবক অশ্লীলভাষায় কটু কথা বললে আমি প্রতিবাদ করি। তখন এ নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি করলে তারা আমাকে মারপিট করে এখবর পেয়ে আমার আত্বীয় স্বজন আসার পর উভয় পক্ষে মারামারি হয়েছে। 

নবীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর পলাশ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নারীঘটিত ব্যাপার নিয়ে রেস্টুরেন্টে হামলা হয়েছে অভিযোগ পেলে উভয় পক্ষে মামলা হবে।
                                

এসসি/আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71