রবিবার, ২৪ মার্চ ২০১৯
রবিবার, ১০ই চৈত্র ১৪২৫
 
 
নবীগঞ্জে সরকারী জায়গা দখল নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত ১৫
প্রকাশ: ০৫:২২ pm ১৯-০২-২০১৯ হালনাগাদ: ০৫:২২ pm ১৯-০২-২০১৯
 
নবীগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামে সরকারী জায়গা দখলপাল্টা দখলকে কেন্দ্র করে দু’দল গ্রাম বাসীর মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের মহিলাসহ অন্তত ১৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

হামলায় আহতরা হল, আলেকজান বিবি (৫০), জাকারিয়া (১০), শাহআহমদ (২৯), রিনা বেগম (৪০), লিপিয়া বেগম (৩০), শাহাবউদ্দিন (২৭), বশিরমিয়া (৪৫), রাফিয়া বেগম (৩৫), আছিয়া বেগম (৪০), সৈয়দুন নেচ্ছা (৪০) ও দিলারা বেগম (৩০)।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার এনাতাবাদ গ্রামের সরকারী পতিত জমি একই গ্রামের নজির মিয়ার দখলে থাকা জমিতে গতকাল রবিবার দুপুরে একই গ্রামের আলী আহমদ তার দলবল নিয়ে দখল করতে যায়। এ সময় নজির মিয়ার লোক জন বাধা দেয়। এ নিযে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাদে। সংঘর্ষ চলাকালে কালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র ও ইট পাটকেল নিক্ষেপ করা হয়। প্রায় আধ ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে আশপাশের লোকজন উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এবং আহতদের উদ্বার করে চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। আবারো যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় রয়েছেন সাধারন মানুষ।

এ ব্যাপারেনবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই সামসুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছি। অভিযোগ দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নি এম/উত্তম
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71