বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮
বুধবার, ২৮শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
নরসিংদীতে দু'পক্ষের সংঘর্ষে নিহত ৪ 
প্রকাশ: ১০:৪০ am ১৭-১১-২০১৮ হালনাগাদ: ১০:৪০ am ১৭-১১-২০১৮
 
নরসিংদী প্রতিনিধি
 
 
 
 


নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত অর্ধশত জন।

শুক্রবার সকালে বাঁশগাড়ি ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের বালুমাঠ এলাকায় ও দুপুরে নীলক্ষায় গোপীনাথপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তোফায়েল রানা (১৬), সোহরাব (৩০), স্বপন (২৭) ও অজ্ঞাতনামা আরও একজন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত হাফিজুর রহমান সাহেদ সরকারের সমর্থক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক চেয়ারম্যান প্রয়াত সিরাজুল হকের সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এরই ধারাবাহিকতায় দুই পক্ষের মধ্যে হামলা ও পাল্টা হামলায় চেয়ারম্যান সিরাজুল হকসহ একাধিক নিহতের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জনকে সদর হাসপাতালে নেয়া হলে, একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনার জের ধরে পাশের নিলক্ষ্যা ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান আবদুল হকের সমর্থকরা দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এ ঘটনায় টেঁটাবিদ্ধ ও গুলিবিদ্ধসহ অন্তত ৪০ জন আহত হন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন বলেন, আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে বাশঁগাড়ী, নীলক্ষাসহ কয়েকটি গ্রামে ছড়িয়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ কাজ করছে।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71