বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৯ই ফাল্গুন ১৪২৫
 
 
নরেন্দ্র মোদিকে রোড শো না করার পরামর্শ এসপিজির
প্রকাশ: ০৭:০৯ pm ০৯-০৬-২০১৮ হালনাগাদ: ০৭:০৯ pm ০৯-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজীব গান্ধীর ধাঁচে প্রধানমন্ত্রীকে খুনের ছক কষছে মাওবাদীরা। পুণে পুলিশের এই দাবির পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। একযোগে গোটা ঘটনার এনআইএ তদন্ত দাবি করছে শাসক থেকে বিরোধী সব শিবিরই।

স্বাভাবিকভাবেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা ফের খতিয়ে দেখা হচ্ছে। প্রধানমন্ত্রীকে রোড শো না করার পরামর্শ দিয়েছে নিরাপত্তার দায়িত্ব থাকা স্পেশ্যাল প্রোটেকশন গার্ড অর্থাৎ এসপিজি।

পুণে পুলিশের দাবি অনুযায়ী, রাজীব গান্ধীকে যেভাবে খুন করা হয়েছিল সেভাবেই নরেন্দ্র মোদিকেও সরানোর পরিকল্পনা করছে মাওবাদীরা। আর সেক্ষেত্রে তাদের সহজ টার্গেট মোদির রোডশো। তাই প্রধানমন্ত্রীর রোড শোগুলিতে আরও বাড়ানো হচ্ছে নিরাপত্তা। ইতিমধ্যেই মোদির নিরাপত্তার দায়িত্ব থাকা এসপিজি জওয়ানদের সতর্ক করা হয়েছে। নজরদারিতে জোর দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর সঙ্গে সঙ্গে থাকা ক্লোজ প্রোটেকশন গ্রুপ অর্থাৎ এসপিজি জওয়ানদেরও। কাউন্টার অ্যাসল্ট ফোর্সের জওয়ানদেরও বাড়তি সতর্কতা অবলম্বন করার নির্দেশ দেওয়া হয়েছে। 

এদিকে, প্রধানমন্ত্রীকেও পরামর্শ দেওয়া হয়েছে হুটহাট রোড শো না করার। নিরাপত্তারক্ষীদের বেষ্টনী থেকে বেরিয়ে বারবারই তাঁকে দেখা গিয়েছে আমজনতার কাছাকাছি চলে যেতে। কিন্তু মাওবাদীদের ছক সামনে আসার পর প্রধানমন্ত্রীকে আরও সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিয়েছে এসপিজি। 

স্পেশাল প্রোটেকশন গার্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, প্রধানমন্ত্রীর দপ্তরকে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে। পুর্ব নির্ধারিত সূচির বাইরে গিয়ে তিনি যেন রোড-শো না করেন, অনুরোধ করা হয়েছে প্রধানমন্ত্রীকে।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71