সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮
সোমবার, ৭ই ফাল্গুন ১৪২৪
 
 
নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে স্বাগত বিশ্ব ব্যাংকের
প্রকাশ: ০৪:৫৮ pm ১২-০১-২০১৭ হালনাগাদ: ০৪:৫৮ pm ১২-০১-২০১৭
 
 
 


নয়াদিল্লী:: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের দাবি উড়িয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নোট বাতিলের সিদ্ধান্তকে স্বাগত জানাল বিশ্ব ব্যাংক। এক বিবৃতিতে বিশ্ব ব্যাঙ্ক জানিয়েছে, নোট বাতিলের ফলে সাধারণ মানুষের উপর যে প্রভাব পড়েছে, তা দ্রুতই দূর হবে ও মানুষ এর সুফল পেতে শুরু করবেন।

Press Trust of India @PTI_News

The 'adverse effects' of  in India will disappear in medium term: @WorldBank

4:43 PM - 11 Jan 2017

অর্থনীতিতে যে কোনও বড় সিদ্ধান্ত লাগু হলেই প্রথমে কিছু বিরূপ প্রভাব ফেলে, সময়ের সঙ্গে সেই সসম্যা মিটে যাবে। সাধারণ মানুষ নোট বাতিলের সুফল পাবেন বলেও জানিয়েছে বিশ্ব ব্যাঙ্ক। বিশ্ব ব্যাঙ্কের এই মোদি স্তুতিতে উচ্ছ্বসিত বিজেপি। কারণ, গত বুধবার মনমোহন সিং দাবি করেছিলেন, নোট বাতিলের জেরে মানুষের আসল দুর্ভোগ এখনও শুরুই হয়নি।

কংগ্রেসের এক সভায় মনমোহন সিং মোদির নোট বাতিলের সিদ্ধান্তকে বিধ্বংসী বলে মন্তব্য করেন। তিনি বলেন, “দেশকে আঘাত করেছে নোট বাতিলের সিদ্ধান্ত। তবে পরিস্থিতি আরও খারাপ হবে। দুঃসময় এখনও শুরুই হয়নি।” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দাবি, বড় নোট বাতিলের পর দেশের অর্থনৈতিক অবস্থার হল ক্রমশ ফিরছে। কিন্তু দাপুটে অর্থনীতিবিদ মনমোহন সিং সেই দাবি উড়িয়ে দেন। তাঁর অভিযোগ, মোদির দাবি পুরোটাই ফাঁপা ও ‘প্রোপাগান্ডা’।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71