মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ৩রা আশ্বিন ১৪২৫
 
 
নরেন্দ্র মোদীর বাসভবনের উপর ভিনগ্রহের যান
প্রকাশ: ০৫:২২ pm ১৪-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:২২ pm ১৪-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের আকাশে ঘুরে গেল ইউএফও। তাও আবার খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের উপরেই। দিল্লি পুলিশ সামনে আনল এমনই চাঞ্চল্যকর রিপোর্ট। 

গত বৃহস্পতিবার নয়াদিল্লির লোক কল্যাণ মার্গের উপর দিয়েই উড়ে যায় ওই ইউএফও। সঙ্গে সঙ্গে তল্লাশি শুরু করে নিরাপত্তারক্ষীরা। শেষমেশ কোনও কিছুরই হদিশ পাওয়া যায়নি। তল্লাশি শেষ হলে দিল্লি পুলিশকে OK রিপোর্ট দেন পেরিমিটার সিকিউরিটি অফিসারেরা।

দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার ও চিফ স্পোকসপার্সন দিপেন্দ্র পাঠক ওই ঘটনার সত্যতা স্বীকার করেছেন, তবে ওটা ঠিক কী ছিল, সেবিষয়ে বিস্তারিত কোনও ব্যাখ্যা তাঁরা দেননি। নিরাপত্তার কথা মাথায় রেখেই আর কিছু জানাতে চাইছে না পুলিশ। তবে ভয়ের কোনও কারণ দেখছে না পুলিশ।

ওইদিন সন্ধে সাড়ে ৭টা নাগাদ বিষয়টা প্রথম চোখে পড়ে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দিল্লি পুলিশের প্রধানমন্ত্রীর নিরাপত্তা ইউনিট ও এয়ারপোর্ট অপারেশন কন্ট্রোল সেন্টারে। সেখান থেকে খবর যায় এয়ার ফোর্স, সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের স্টাফদের কাছে। একটুও দের না করে বিষয়টা জানানো হয় এনএসজি ও ইনটেলিজেন্স ব্যুরোকে। দিল্লি এয়ার ট্রাফিক কন্ট্রোলেও হাই অ্যালার্ট জারি হয়।

এর আগে ২০১৭-র ১৭ সেপ্টেম্বর রাত ১০টা নাগাদ দিল্লি পুলিশের সিকিউরিটি কন্ট্রোল রুমে এরকমই একটি খবর গিয়েছিল। তবে এটিসি-র রাডারে কিছু ধরা পড়েনি।

এদিকে মোদীর বাড়ির উপরে কেন এল ভিনগ্রহের যান, তা নিয়ে তোলপাড় শুরু হয়েছে ট্যুইটারে। কেউ বলছেন, ৫৬ ইঞ্চির ছাতি দেখতে এসেছিল ভিনগ্রহীরা। কেউ আবার বলছে, অন্য গ্রহ থেকে মোদীর কাছে ফিটনেস শিখতে এসেছিল কেউ।

বিডি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71