বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ১৩ই আষাঢ় ১৪২৬
 
 
নলডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালত, চার প্রতিষ্ঠানকে জরিমানা 
প্রকাশ: ১০:৩৭ am ০৬-০৬-২০১৮ হালনাগাদ: ১০:৩৭ am ০৬-০৬-২০১৮
 
নাটোর প্রতিনিধি 
 
 
 
 


সড়কের ফুটপাত দখল করে নিয়ম লঙ্ঘন করে যততন্ত্র ভাবে মাংস বিক্রি ও গরুর গোয়াল ঘরে অস্বাস্থ্যকর পরিবেশে নষ্ট তেলে চানাচুর ভেজে তৈরি, সংরক্ষণ ও পরিবেশনের অপরাধে নাটোরের নলডাঙ্গা উপজেলায় ১টি কসাইখানা, ১টি চানাচুর কারখানা, ১টি হোটেল ও ১টি মিষ্টির দোকানে সাড়ে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন যৌথভাবে ইউএনও রেজা হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়ের সরকারী পরিচালক শামসুল আলম।

ইউএনও রেজা হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়ের সরকারী পরিচালক শামসুল আলম জানান, রমজান মাসে ভেজাল খাদ্যদ্রব্যের বিরুদ্ধে ও বাজার তদারকি কার্যক্রমের আওয়াতায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এসময় নলডাঙ্গা ব্রিজের চারমাথায় সড়কের ফুটপাত দখল করে নিয়ম লঙ্ঘন যততন্ত্র ভাবে মাংস বিক্রির অপরাধে আইমদ্দিন আলীর ৫ হাজার টাকা, সোনাপাতিল গ্রামে গরুর গোয়াল ঘরে অস্বাস্থ্যকর পরিবেশে নষ্ট তেলে চানাচুর ভেজে তৈরি, সংরক্ষণ ও পরিবেশনের ১নং স্পেশাল মিলন চানাচুর কারখানার মালিকের ৩ হাজার টাকা ও মাধনগর বাজারের নষ্ট মিষ্টি সংরক্ষন বিক্রির দায়ে উজ্জল মিষ্টির দোকানে ২ হাজার ৫০০ টাকা,একই অভিযোগে রাশেদের হোটেলে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় নলডাঙ্গা বাজারের মাংস হাটে ও কয়েকটি দোকান মালিককে সর্তক করে দেয়া হয়।এসময় উপস্থিত ছিলেন ভোক্ত অধিকার সংগঠন কনজুউমার অ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নাটোর জেলা শাখার সভাপতি রইস উদ্দিন,ক্যাবের নলডাঙ্গা উপজেলা শাখার সভাপতি রানা আহমেদ,সাধারন সম্পাদক এম এম আরিফুল ইসলাম প্রমুখ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71