সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
নাইকো দুর্নীতি মামলা, হাসপাতাল থেকে কারাগারে খালেদা
প্রকাশ: ০২:৩৫ pm ০৮-১১-২০১৮ হালনাগাদ: ০২:৩৫ pm ০৮-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নাইকো দুর্নীতি মামলার শুনানির জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে পুরানো কেন্দ্রীয় কারাগারের অস্থায়ী আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টা ২৫ মিনিটে পুলিশের একটি কালো এসইউভিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে বিএনপি চেয়ারপারসন নিয়ে ওই আদালতের পথে রওনা হয়।

হাসপাতাল থেকে খালেদা জিয়ার ব্যক্তিগত জিনিসপত্র সকালে একটি গাড়িতে করে কারাগারে নিয়ে যাওয়া হয়।

এদিকে সকাল ১০টার পর থেকে শাহবাগ ও আশপাশের এলাকায় যান চলাচল সীমিত করা হয়। হাসপাতালের আশপাশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
একইভাবে নিরাপত্তা বজায় রাখতে নাজিমউদ্দিন রোডের আশেপাশে বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব, গোয়েন্দা পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়। এছাড়া কারাগারের আশপাশের সড়কে যান চলাচল সীমিত করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। রায় ঘোষণার দিন থেকে তিনি নাজিমউদ্দিন রোডের পুরানো কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন। গত ৬ অক্টোবর থেকে অসুস্থতার কারণে বিএসএমএমইউ প্রিজন সেলে সরকার গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসাধীন ছিলেন তিনি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71