শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯
শুক্রবার, ১৩ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
নাটোরে তিন ধরে নিঁখুজ পুরোহিত ওয়াল্টার
প্রকাশ: ০৪:০৯ pm ৩০-১১-২০১৭ হালনাগাদ: ০৪:০৯ pm ৩০-১১-২০১৭
 
নাটোর প্রতিনিধি
 
 
 
 


নিখোঁজ হওয়ার তিন দিনেও নাটোরের বড়াইগ্রামের জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জোনাইল ধর্মপল্লীর সহকারী পাল-পুরোহিত ফাদার ওয়াল্টার উইলিয়াম রোজারিওর (৪০) সন্ধান মেলেনি।

পুলিশ বুধবার পর্যন্ত তাঁকে উদ্ধার বা তাঁর অবস্থান শনাক্ত করতে পারেনি।

এদিকে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ওয়াল্টারদের বাড়িতে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকা অবস্থায় তিন লাখ টাকা মুক্তিপণ চেয়ে তাঁর ভাই বিমল রোজারিওর কাছে একটি ফোন আসে। তখন পুলিশ সুপারের নির্দেশে পুলিশের একটি বিশেষ দল রাতভর বিভিন্নভাবে চেষ্টা চালিয়েও চক্রটির সন্ধান পায়নি।

এ বিষয়ে বুধবার ভোরে নাটোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মো. আব্দুল হাই জানান, ওয়াল্টারের নিখোঁজ হওয়ার ঘটনাকে পুঁজি করে ভিন্ন একটি প্রতারকচক্র ইন্টারনেট প্রযুক্তি ব্যবহার করে তাঁর ভাইকে ওই ফোন করে তিন লাখ টাকা হাতিয়ে নিতে চেয়েছিল। তবে গোয়েন্দা পুলিশ খুব অল্প সময়ের মধ্যেই ওয়াল্টারকে উদ্ধারে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন ডিবির ওসি।

তিন দিনেও ওয়াল্টার উদ্ধার না হওয়ায় উদ্বেগ, উৎকণ্ঠা ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে জোনাইল খ্রিস্টান পল্লীসহ উপজেলার চারটি ধর্মপল্লীতে। এসব ধর্মপল্লীর অনেকের মধ্যে ওয়াল্টারেরও আজ বৃহস্পতিবার পোপ ফ্রান্সিসের উপস্থিতিতে ঢাকায় খ্রিস্টযোগে অংশ নেওয়ার কথা ছিল। তবে ঢাকায় পোপের অনুষ্ঠান শেষে ফিরে আসার পর ওয়াল্টারের বিষয়ে পরবর্তী করণীয় নিয়ে বৈঠক করবে জোনাইল বর্ণী মিশনের বোর্ড (পালকীয় পরিষদ)।

জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফাদার পল গোমেজ বলেন, 'যদিও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুরুত্বের সঙ্গেই তাদের তৎপরতা চালাচ্ছে, তবুও আমরা উদ্বিগ্ন। কেন আমরাই বারবার এ ধরনের ঘটনার স্বীকার হচ্ছি? আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

পুলিশের প্রতি আস্থা রেখেই আমরা আশা করছি ফাদার ওয়াল্টার রোজারিওকে দ্রুত সুস্থ অবস্থায় আমাদের সামনে আনা হবে। '
সেন্ট লুইস উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জেমস কস্তা বলেন, 'ফাদার উইলিয়াম ভদ্র ও বিনয়ী প্রকৃতির মানুষ ছিলেন। এলাকায় তাঁর যথেষ্ট সুনাম রয়েছে। তাঁর এ অন্তর্ধান কোনোভাবেই মেনে নেওয়া যাচ্ছে না। '

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71