শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ১১ই ফাল্গুন ১৪২৫
 
 
নাদালদের কৃতজ্ঞতা জানাচ্ছেন চ্যাম্পিয়ন
প্রকাশ: ০৭:৫৩ pm ১০-০৬-২০১৬ হালনাগাদ: ০৭:৫৩ pm ১০-০৬-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক: অধরা ফরাসি ওপেন জিতে নোভাক জকোভিচ কৃতজ্ঞ তাঁর কোর্টের তিন প্রধান প্রতিপক্ষের কাছে। যাঁদের নাম রজার ফেডেরার, রাফায়েল নাদাল ও অ্যান্ডি মারে!

তিনি যে কতটা ব্যতিক্রমী ক্রীড়াবিদ, কোর্টের মতো কোর্টের বাইরেও ফের তা প্রমাণ করে দিলেন রোলঁ গ্যারোজের নতুন চ্যাম্পিয়ন। ফরাসি ওপেন জেতার পর জকোভিচ বলেছেন, ‘‘আমি আর অ্যান্ডি যখন টেনিস সার্কিটে পা রেখেছিলাম, নাদাল ও ফেডেরার তখন প্রবল দাপট দেখাচ্ছিল। শুরুর দিকে আমি একেবারেই খুশি ছিলাম না ওদের যুগে টেনিস খেলতে হচ্ছে বলে। সৌভাগ্যবশত, আমি উপলব্ধি করেছিলাম যে, নিজেকে আরও শক্তিশালী করে তুলতে হবে। এটা মেনে নিতেই হবে যে, এই দুই প্রবল শক্তিধর প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াই করেই টিকে থাকতে হবে।’’

নাদাল-ফেডেরারদের কৃতিত্ব দিয়ে জোকার বলেছেন, ‘‘রাফা, রজার এবং অ্যান্ডি মিলে আমাকে আরও ভাল খেলোয়াড় হয়ে উঠতে সাহায্য করেছে। আমি যা কিছু অর্জন করেছি, সবই ওদের জন্য সম্ভব হয়েছে।’’ ১২টি গ্র্যান্ড স্ল্যামের মালিক আরও বলেছেন, ‘‘আমাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা খেলাটার পক্ষে খুব গুরুত্বপূর্ণ। সবসময়ই আপনি চাইবেন ওদের সঙ্গে বা ওদের সাফল্যের সঙ্গে তুলনা করতে।’’ ফরাসি ওপেন জেতার পর সার্বিয়ার মহাতারকার প্রশংসা করেছেন কিংবদন্তি রড লেভার। বিশ্বের এক নম্বর তারকাকে অভিনন্দন জানিয়ে লেভার বলেছেন, ‘‘উইম্বলডন ও যুক্তরাষ্ট্র ওপেনের জন্যও আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলাম।’’ খবর এইবেলা।

 

এইবেলা ডটকম/এডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71