সোমবার, ২৭ মে ২০১৯
সোমবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
নান্দাইলে ট্রাকসহ ৫ চোরাই গরু উদ্ধার; গ্রেফতার -৬ 
প্রকাশ: ০৯:৫৩ pm ২৯-০৬-২০১৭ হালনাগাদ: ০৯:৫৩ pm ২৯-০৬-২০১৭
 
 
 


রবীন্দ্র নাথ; (ময়মনসিংহ প্রতিনিধি): ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নে আজ ভোরে ট্রাক সহ ৫ চোরাই গরু উদ্ধার করেছে নান্দাইল থানা পুলিশ।

এ সময় ট্রাকের চালকসহ চুরির সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ খলিলুর রহমান হাওলাদার ও এস.আই নাজিমউদ্দিনের নেতৃত্বে পুলিশ উপজেলার শেরপুর ইউপির ইমাম হোসেন উচ্চ বিদ্যালয় মাঠের পাশ থেকে ট্রাক থেকে চোরাই গরু নামানোর সময় হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-জামালপুরের বকসীগঞ্জ উপজেলার সাধুপাড়া গ্রামের ময়না মিয়া শেখের ছেলে হৃদয় মিয়া(২২), সদর উপজেলার বাইশা বাজার গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে রফিক(৩৮),শেরপুর জেলা সদরের সাতপাকিয়া গ্রামের ছমেদ আলীর ছেলে আল আমীন(৩০),শ্রীবর্দী উপজেলার কুড়িপাওনিয়া গ্রামের ফকির মাহমুদের ছেলে রাজ্জাক(২০) সদরের কৃষ্ণাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে রহিত মিয়া(৩০) এবং ময়মনসিংহের নান্দাইল উপজেলার ইলাশপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে সাইফুল (২২।  চোরাইকৃত বাছুরসহ ২টি গাভী ও ১টি ষাড় গরু বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৮৫০০) আটক করে নান্দাইল থানায় নিয়ে আসে।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71