বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
নাফ নদীতে বিজিবি ও বিজিপি’র যৌথ টহল অনুষ্ঠিত
প্রকাশ: ০৮:০৬ pm ০৮-০৭-২০১৮ হালনাগাদ: ০৮:০৬ pm ০৮-০৭-২০১৮
 
কক্সবাজার প্রতিনিধি
 
 
 
 


বাংলাদেশ বর্ডার র্গাড ব্যাটালিয়ান সীমান্তরক্ষী বাহীনি (বিজিবি)ও মিয়ানমার বর্ডার র্গাড সীমান্তরক্ষী বাহীনি পুলিশ (বিজিপি) পর্যায়ে ৯তম যৌথ টহল অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ৮ জুলাই রবিবার সকাল ১০ টায় হতে ১১টা পর্যন্ত টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপির নায়েব সুবেদার মোঃ এনায়েত আলী এর নেতৃত্বে ১২ সদস্যের একটি টহলদল ২টি স্পীডবোট যোগে এবং প্রতিপক্ষ নম্বর (৪) বর্ডার গার্ড পুলিশ ব্রা  এর অধীনস্থ মেগিশোং ক্যাম্পের পুলিশ ক্যাপ্টেন খাইটেট ঊং এর নেতৃত্বে ১৪ সদস্যের একটি টহলদল ২ টি স্পীডবোট যোগে বিআরএম-২ হতে বিআরএম-৫ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করা হয়।

এ ব্যাপারে টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের(বিজিবি’র)অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দান জানান, উক্ত যৌথ টহল চলাকালীন মাদক পাচার (বিশেষ করে ইয়াবা), নারী ও শিশু পাচার, মানব পাচার প্রতিরোধের নিমিত্তে উভয় দেশের সর্বাত্মক সহযোগিতা প্রদানসহ সীমান্তে সংগঠিত যে কোন বিষয়ে বিওপি/ক্যাম্প/ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধান ও সমাধানের বিষয়ে একমত পোষণ করেন। পরিশেষে উভয় পক্ষের টহল কমান্ডার ও সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়।

উল্লেখ্য যে, ৫, ১৪, ২০, ২৭ মার্চ ২০১৮ এবং ২০, ২২, ২৭ ও ৩০ জুন ২০১৮ তারিখ অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি, হ্নীলা ও হোয়াইক্যং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপি এর সাথে ৮টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।


সিডিজি/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71