বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
নাসিরনগর হিন্দু পল্লীতে হামলার মূল হোতা আঁখি জামিনে মুক্ত
প্রকাশ: ০২:৪৭ pm ০১-১২-২০১৭ হালনাগাদ: ০২:৪৭ pm ০১-১২-২০১৭
 
​​​​​​​ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
 
 
 
 


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হিন্দু পল্লীতে হামলা ঘটনার মূল হোতা ও হরিপুর ইউনিয়নের সাময়িক বরখাস্থ চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখি জামিনে কারামুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার থেকে তিনি একটানা পাঁচমাস ১০দিন জেলে থাকার পর কারামুক্ত হয়েছেন।

কোর্ট ইন্সপেক্টর মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, উচ্চ আদালতে আবেদনের প্রেক্ষিতে তার জামিন মঞ্জুর হয়। এরই ধারাবাহিকতায় সব ধরনের প্রক্রিয়া সম্পন্ন করে জামিনের কাগজ ব্রাহ্মণবাড়িয়া আদালতে পৌঁছায়। পরে বৃহস্পতিবার জেলা চীফ জুডিসিয়াল আদালত তার জামিন মঞ্জুর করে জেলা কারাগারে জামিনের কাগজ পৌঁছলে চেয়ারম্যান আঁখি কারামুক্ত হন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৩০ অক্টোবর ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ তুলে জেলার নাসিরনগরে মন্দির ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এই হামলার ঘটনায় দেওয়ান আতিকুর রহমান আঁখি নাসিরনগর থানায় দায়ের হওয়া চারটি মামলার অন্যতম আসামি।

নাসিরনগর হামলার ঘটনায় সন্দেহভাজন ‘মূল হোতা’ হিসেবে হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির নাম বেরিয়ে আসলে তিনি গা ঢাকা দেন।

৫ জানুয়ারি ঢাকার ভাটারা থেকে তাকে আটক করে সেখানকার পুলিশ। পরে তাকে আদালতে তোলা হলে জিজ্ঞাসাবাদের জন্য কয়েক দফা রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া ১৫ জানুয়ারি আঁখিকে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত প্রজ্ঞাপন জারি করে স্থানীয় সরকার বিভাগ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71